Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সিজেকেএস আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল উদ্বোধনে আয়োজন, থাকছে টিকিটও!

| প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সরকারী ও বেসরকারী বিশ্ববিদ্যালয় এবং মেডিকেল কলেজের ১০ দল নিয়ে আগামী ১০ জুলাই থেকে মাঠে গড়াচ্ছে সিজেকেএস আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট। অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি, সাদার্ন বিশ্ববিদ্যালয়, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম মেডিকেল কলেজ, বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, মা ও শিশু মেডিকেল কলেজ, বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ও ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি। দলগুলো তিনটি গ্রæপে বিভক্ত হয়ে মোট খেলা হবে ১৫টি। প্রতিদিন দু’টি করে খেলা অনুষ্ঠিত হবে এবং ফাইনাল হবে ২১ জুলাই। এম এ আজিজ স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করবেন সিটি মেয়র ও সিজেকেএস’র সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।
প্রত্যেক খেলোয়াড়কে নিজ নিজ বিশ্ববিদ্যালয়ের হতে হবে। কোন অবস্থাতেই এক বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড় অন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষে খেলতে পারবে না। টুর্নামেন্টের বাজেট ৮ লক্ষ ৬৪ হাজার টাকা। চ্যাম্পিয়ন দল ট্রফিসহ নগদ ৩০ হাজার, রানার্স আপ ট্রফিসহ ২০ হাজার, টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা এবং সেরা খেলোয়াড় ২ হাজার টাকা করে পাবে। দর্শকদের মাঠমুখী করতে দেশীয় ব্যান্ড ও অন্যান্য শিল্পীর সমন্বয়ে গানের আয়োজন করা হয়েছে। তাই গ্যালারী টিকিটের মূল্য একশ টাকা রাখা হয়েছে। একটি প্রতিষ্ঠান ১০ লক্ষ টাকায় গেইট-টিকিটের স্বত্ব পেয়েছে। গতকাল এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন সিজেকেএস ফুটবল সম্পাদক ও নির্বাহী কমিটির সদস্য মোঃ ইউসুফ। এসময় আরো উপস্থিত ছিলেন বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও সিজেকেএস ফুটবল কমিটির ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম লেদু, সিজেকেএস যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ