Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আবাহনীকে হারালো যুবারা

| প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : এএফসি অনুর্ধ্ব-২৩ ফুটবল চ্যাম্পিয়নশিপের বাছাই পর্ব খেলতে দেশ ছাড়ার আগে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ফেডারেশন কাপ চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী লিমিটেডকে হারালো বাংলাদেশের যুবারা। গতকাল বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ অনুর্ধ্ব-২৩ দল ১-০ গোলে হারায় আবাহনীকে। ম্যাচের ৩৮ মিনিটে দলের পক্ষে একমাত্র গোলটি করেন ফরোয়ার্ড জাফর ইকবাল। কাল আবাহনীর ম্যাচটি ছিল ওর্ডের ২৩ জনের চূড়ান্ত দল গঠনের শেষ পরীক্ষা। ৩৬ ফুটবলারকে নিয়ে বিকেএসপিতে ক্যাম্প শুরু করেছিলেন তিনি। দু’দফায় চারজন করে আট ফুটবলারকে বাদ দিয়েছেন কোচ ওর্ড। আবাহনীর বিপক্ষে ম্যাচ শেষে তালিকা আরও ছোট করবেন তিনি। আজ দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘোষণা করবেন ফিলিস্তিনগামী অনুর্ধ্ব-২৩ দলের চূড়ান্ত স্কোয়াড।
এর আগে প্রথম প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ প্রিমিয়ার লিগে নবাগত সাইফ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে গোলশূণ্য ড্র করেছিলো যুবারা। আগামীকাল সকালে অনূর্ধ্ব-২৩ দল নিয়ে ফিলিস্তিনের উদ্দেশে ঢাকা ছাড়বেন অস্ট্রেলিয়ান প্রধান কোচ ওর্ড। নেপাল ও কাতার হয়ে বাংলাদেশের যুবারা ফিলিস্তিন পৌঁছাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ