Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্বাচন সামনে রেখে বিএনপি অন্ধকারে ঢিল ছুড়ছে -ওবায়দুল কাদের

| প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

সোনারগাঁ (নারায়নগঞ্জ) উপজেলা সংবাদদাতা : লেখক ফরহাদ মজহারকে উদ্ধারের পর বিএনপির প্রতিক্রিয়ার জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, লেখক ফরহাদ মজহারের বিষয়ে পুলিশ তদন্ত করছে। পুলিশের তদন্তের আগে হুট করে কোন মন্তব্য করতে চাই না। বিএনপি তো কত কথাই বলে। নির্বাচনকে সামনে রেখে বিএনপির একেক নেতা একেক রকম কথা বলে। তারা বিভিন্ন সময় অন্ধকারে ঢিল ছুড়ে। আমরা বিএনপির মতো অন্ধকারে ঢিল ছুঁড়বো না।
গতকাল মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দ্বিতীয় মেঘনা সেতুর কাজের অগ্রগতি পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলে আপীল বিভাগের পূর্ণাঙ্গ রায়ের কপি হাতে পাওয়ার পর ৮ জুলাই দলের ওয়ার্কিং কমিটির সভায় এবং পরদিন ৯ জুলাই সংসদ অধিবেশনে এ বিষয়ে আলোচনা হবে। তারপর এ বিষয়ে মন্তব্য করতে হবে।
এর আগে সেতুমন্ত্রী দ্বিতীয় মেঘনা সেতুর নির্মাণ কাজের অগ্রগতি সম্পর্কে খোঁজ-খবর নেন। এ সময় তিনি সাংবাদিকদের জানান, নির্ধাররিত সময় ২০১৮ সালের মধ্যেই নারায়ণগঞ্জে নির্মাণাধীন তিনটি সেতুর কাজ সম্পন্ন করা হবে। তবে পুরনো সেতু তিনটির সংস্কার কাজ পরে করা হবে বলে জানান তিনি।
কর্মক্ষেত্রে বিদেশি নাগরিকদের নিরাপত্তা বিষয়ে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশে কর্মরত বিদেশি নাগরিক, পরামর্শক ও ঠিকাদার প্রতিষ্ঠান ও তাদের লোকজনকে সর্বোচ্চ নিরাপত্তা দেয়া হচ্ছে।
এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন সেতুর প্রকল্প পরিচালক সাইফুল ইসলাম ও ম্যানেজার জেন্ডা তেবাসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ