Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেরেনার পর ম্যান্ডিও

| প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : পাঁচ মাস আগে বছরের প্রথম গ্র্যান্ড¯ø্যাম অস্ট্রেলিয়ান ওপেন জিতেছিলেন সেরেনা উইলিয়ামস। তখন দুই মাসের অন্তঃসত্ত¡া ছিলেন যুক্তরাষ্ট্রের এই টেনিস তারকা। এবার চলমান উইম্বলডনেও পাওয়া গেল আরেকজন সন্তান সম্ভাবা মা’কে। তিনি হলেনÑ ৮২ নম্বর বাছাই ম্যান্ডি মিনেল্লা। সাড়ে চার মাসের অন্তঃসত্ত¡া ৩১ বছর বয়সী এই লুক্সেমবার্গিশ।
ম্যান্ডি অবশ্য নারী এককে প্রথম রাউন্ড থেকেই বিদায় নিয়েছেন ইতালিয়ান ফ্রান্সেসকা শিয়াভোনের কাছে ৬-১ ৬-১ গেমে হেরে। হারের পর পরই নিজের টুইটারে বিষয়টি নিশ্চিত করেন ম্যান্ডি। আর এ কারণেই এদিন তাকে কোর্টে দেখা গেছে ঢিলেঢালা কোমরাবৃত পোষাকে। একই দিন ইন্টাগ্রামে টেনিস কোর্টে নিজের প্রাকটিসের ছবি পোস্ট করেন সাত মাসের অন্তঃসত্ত¡া সেরেনাও।
নারী এককে হারলেও এখনো উইম্বলডন শেষ হয়ে যায়নি ম্যান্ডির। দ্বৈতেও লড়বেন তিনি। এজন্য প্রস্তুতির কোন ঘাটতি রাখেননি। এই পর্বে তার স্বতীর্থ ২৭ বছর বয়সী লাটভিয়ান আনাস্তাসিজা সেভাস্তোভা। আজই তাদের লড়তে দেখা যাবে ইপেক সয়লু ও ভারাচায়া ওংটেনচাইয়ের বিপক্ষে।
গত মে মাসে ফ্রেঞ্চ ওপেনেও প্রথম রাউন্ডে হেরে বিদায় নিয়েছেলিন ম্যান্ডি। নিজের কোচ টিম সোমারের সাথে ২০১৪ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষ নাগাত তাদের সন্তান পৃথীবির আলো দেখতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ