Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পাকিস্তান যাচ্ছে মাহেলার বিশ্ব একাদশ

| প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের মাটিতে স্বগতিকদের বিপক্ষে বিশ্ব একাদশের নেতৃত্ব দেবেন শ্রীলংকান গ্রেট মাহেলা জয়াবর্দেনে। আগামী সেপ্টেম্বরে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলতে পাকিস্তান সফর করবে বিশ্ব একাদশ। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য তিন ম্যাচের সবক’টিকেই আন্তর্জাতিক মর্যাদা দেয়া হবে। সিরিজটি আয়োজনের জন্য পাকিস্তানের পক্ষ থেকে প্রস্তাব পেয়ে এ মাসের শুরুতে লন্ডনে অনুষ্ঠিত সভায় ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) পক্ষ থেকে সমর্থন ব্যক্ত করা হয়। একটি বিশ্ব একাদশ দল পাকিস্তান পাঠানোর পরিকল্পনা অব্যাহত থাকবে বলে কাউন্সিলের পক্ষ থেকে ঘোষণা দেয়া হয়।
এ ব্যাপারে চ্যাম্পিয়ন্স ট্রফি বিজয়ী অধিনায়ক সরফরাজ আহমেদ বলেন, ‘এটা পাকিস্তান ক্রিকেটকে জাগিয়ে তুলবে এবং শীর্ষ সকল দল পাকিস্তান সফরে আসবে আশা করছি।’ কোচ মিকি আর্থার বলেন, ‘আমাদের সূচিতে আগামী সেপ্টেম্বরে পাকিস্তানের মাটিতে তিনটি টি-২০ ম্যাচ রয়েছে। আশা করছি এ থেকেই বিদেশী দলগুলোর পাকিস্তান সফর শুরু হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ