Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ড্রাগ লর্ডের সাক্ষাৎকার ছিল ভাল ব্যর্থতা : শন পেন

প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

এর আগে অভিনেতা শন পেন মেক্সিকোর ড্রাগ লর্ড এল চাপোর যে সাক্ষাতকার নিয়েছিলেন সেটিকে ব্যর্থতা বলে উল্লেখ করেছিলেন। তিনি স¤প্রতি জানিয়েছেন তার এই মূল্যায়নকে সবাই খুব শাব্দিকভাবে নিয়েছে আসলে তিনি বোঝাতে চেয়েছিলেন সেটি ছিল ‘খুব ভাল এক ব্যর্থতা’।
সাক্ষাৎকারটি নিয়ে লেখা একটি প্রবন্ধ নিয়ে মন্তব্য সম্পর্কে সান ফ্রান্সিস্কোতে অনুষ্ঠিত আরএসএ সাইবার সিকিউরিটি সম্মেলনে তিনি তার অবস্থান নিশ্চিত করেন।
“আমার জীবন দিয়ে যাচাই করে দেখেছি যে আমার কথা সবাই খুব আক্ষরিকভাবে নেয়, আমি এটি সানন্দেই গ্রহণ করে থাকি। ‘ব্যর্থ’ হয়েছিলাম কথাটি এমন করে বলেছিলাম যাতে সবাই বলে, ‘আরে, ও তো ব্যর্থ হয়েছে’, আর এভাবে কথা যেন চলতেই থাকে। আমি প্রতিদিন বাসায় বসে মাদকের বিরুদ্ধে যুদ্ধ নিয়ে তাদের কথা বলতে দেখি। এটি ছিল খুব ভাল ধরনের ব্যর্থতা।”
এল চাপোর সঙ্গে তার বিতর্কিত সাক্ষাৎকার নিয়ে সংবাদ মাধ্যমে ব্যাপক আলোড়নের সূচনা হয়। এরপর তিনি ‘সিক্সটি মিনিটস’ অনুষ্ঠানের চার্লি রোজকে বলেন তিনি তার প্রবন্ধকে ব্যর্থ বলেছেন এই জন্য যে সেটি মাদকের বিরুদ্ধে যুদ্ধে বড় কোন ভূমিকা রাখতে ব্যর্থ হয়েছে।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড্রাগ লর্ডের সাক্ষাৎকার ছিল ভাল ব্যর্থতা : শন পেন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ