Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ ধর্মীয় জায়গায় রাজনীতি করে না ওবায়দুল কাদের

| প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার ; বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়া ইফতার অনুষ্ঠানে যান আওয়ামী লীগের বিরুদ্ধে কথা বলতে। তার কাজই হল আমাদের বিরুদ্ধে মিথ্যাচার করা। তিনি বলেন, আমরা তো ধর্মীয় জায়গায় রাজনীতি করি না। মসজিদে, ইফতারে রাজনৈতিক বক্তব্য দিই না। আমাদের নেত্রীও এটি করেন না।
গতকাল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর কাকরাইলে হোটেল রাজমনি ইশাঁ খাঁতে ইসলামী ফ্রন্ট বাংলাদেশের ইফতার অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফ্রন্টের চেয়ারম্যান সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী।
কৃত্রিম গাড়ি সংকট ও বাড়তি ভাড়ায় কঠোর ব্যবস্থা
ঈদযাত্রায় কৃত্রিম পরিবহন সংকট সৃষ্টি এবং বাড়তি ভাড়া আদায় করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল শুক্রবার বিকালে রাজধানীর সায়েদাবাদে ঘরমুখো মানুষের ঈদযাত্রা পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এ কথা জানান।  
সড়ক পরিবহণমন্ত্রী বলেন, মহাসড়কে দূরপাল্লার গাড়ির ধীরগতি রয়েছে, তবে কোনো যানজট  নেই। পর্যাপ্ত গাড়ি ও টিকিট থাকা সত্তে¡ও কৃত্রিম পরিবহন সংকট তৈরি ও অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ পেলে মন্ত্রণালয় থেকে ব্যবস্থা নেয়া হবে।
এর আগে পদ্মা সেতু প্রকল্পের সার্ভিস এরিয়া-২ দোগাছি এলাকার জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন ওবায়দুল কাদের। নামাজ শেষে বহুল প্রত্যাশিত পদ্মা সেতুর জন্য বিশেষ দোয়া কামনা করেন তিনি। এছাড়া প্রধানমন্ত্রী ও তার পরিবার এবং দেশবাসীর জন্যও দোয়া প্রার্থনা করেন কাদের।
মন্ত্রী পদ্মা সেতুর কাজের অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করেন এবং প্রকল্পে কর্মরত দেশি-বিদেশি শ্রমিকদের খোঁজখবর নেন। পরে মন্ত্রী সেতু প্রকল্পে কর্মরত কর্মকর্তা কর্মচারীদের সঙ্গে বৈঠক করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ