Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মা ভাইসহ স্কুল ছাত্রীকে কুপিয়ে জখম

প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় বসতবাড়িতে হামলা চালিয়ে স্কুলছাত্রী তাঁর মা ও দুই ভাইকে কুপিয়ে জখমসহ ঘর ও ঘরের আসবাবপত্র ভাঙচুর করেছে বখাটে মিলন চন্দ্র মাঝি’র নেতৃত্বে একদল সন্ত্রাসী। গুরুত্বর আহত স্কুলছাত্রী ঝর্ণা রায় (১৫) মা সশিবালা (৪০), ছোট ভাই গোপাল (১০) ও শংকরকে (১৮ মাস) গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জগদিশপুর গ্রামে রবিবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।
মহিমাগঞ্জ ইউনিয়নের জগদিশপুর গ্রামের ধলু চন্দ্র রায়ের মেয়ে ঝর্ণা রায় কোচাশহর দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। বখাটে মিলন চন্দ্র মাঝি (২৪) একই গ্রামের মোগলা চন্দ্রের ছেলে। খবর পেয়ে সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, শারীরিক জখম নিয়ে হাসপাতালের বেডে শুয়ে আছেন স্কুলছাত্রী ঝর্ণা রায় তার মা সশিবালা ও তার ছোট দুই ভাই গোপাল ও শংকর। হাসপাতালের বেডে শুয়ে ঝর্ণার মা সশিবালা কান্না জড়িত কণ্ঠে বলেন, ‘দীর্ঘদিন ধরে ঝর্ণা রায়কে মিলন চন্দ্র প্রেমের প্রস্তাব দিয়ে স্কুল যাওয়া আসার পথে উক্ত্যক্ত করে আসছিলেন।
কিন্তু বরাবরেই ঝর্ণা তার প্রস্তাব প্রত্যক্ষাণ করে। রবিবার দুপুরে ঝর্ণার মা বিষয়টি মিলন চন্দ্রের পরিবারকে জানিয়ে প্রতিবাদ করেন। এতে মিলন চন্দ্র ক্ষিপ্ত হয়ে উঠেন। এক পর্যায়ে মিলন চন্দ্র তার সহযোগি নিমাই, চন্দ্র, লব চন্দ্র, পলানু, সুমন, শিপন, বিকাশ, ভেদা, বাচ্চুসহ ১০-১২ জনকে সঙ্গে নিয়ে তাদের বাড়িতে হামলা চালান। এসময় তারা ঝর্ণা, ছোট ছেলে গোপাল ও শংকরসহ আমাকে কুপিয়ে জখম করেন। এরপর ঘর ও ঘরের আসবাবপত্র ভাংচুর করে চলে চলে যায় তারা। পরে তাদের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে উদ্ধার করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মা ভাইসহ স্কুল ছাত্রীকে কুপিয়ে জখম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ