Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীলংকা সফরের আগেই কোচ নিয়োগ

| প্রকাশের সময় : ২২ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : শ্রীলংকা সফরের আগে ভারতীয় ক্রিকেট দলের কোচ নিয়োগ দেয়া হবে বলে জানান দেশটির ক্রিকেট বোর্ডের সিনিয়র সদস্য রাজীব শুক্লা। তিনি বলেন, ‘এই মুহূর্তে ভারতের কোচ নিয়োগ সম্ভবপর নয়। তবে শ্রীলংকা সফরের আগে কোচ নিয়োগ দেয়া হবে।’ হাতে সময় কম থাকায়, এখনই নতুন কোচের ব্যাপারে কোন সিদ্ধান্ত নিতে পারছে না ভারতীয় ক্রিকেট বোর্ড। কোচ ছাড়াই এখন ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারত।
আগামী জুলাইয়ে শ্রীলংকা সফরের আগে ভারতের নতুন কোচ নিয়োগ দেয়া হবে জানান শুক্লা। তিনি বলেন, ‘কোহলি-কুম্বলের বিরোধ মেটাতে বিসিসিআই সর্বাত্মক চেষ্টা করেছে। কিন্তু আমরা ভালো কোন ফল পেলাম না। কুম্বলের জন্য শুভ-কামনা থাকলো। তবে এখনই কোচ নিয়োগ দিতে পারছে না বোর্ড। শ্রীলংকা সফরের আগে কোচ নিয়োগ দেয়া হবে এবং আমরা আশা করছি, যে কোচ হিসেবে আসবে তা ভারতের জন্যই ভালো হবে।’
২০১৬ সালের মাঝামাঝি সময়ে ভারতের কোচের দায়িত্ব পান কুম্বলে। এরপর ভারতকে অনেক বড় বড় সাফল্যই এনে দিয়েছেন তিনি। তার অধীনে ভারত টেস্ট র‌্যাংকিং-এ শীর্ষেও উঠে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ