Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বার্মিংহাম আনজুমানে আল-ইসলাহর বদর দিবস পালন

| প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : আনজুমানে আল ইসলাহ ইউকে বার্মিংহাম শাখার উদ্যোগে গত সোমবার আস্টন মাল্টিপারপাস সেন্টারে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও মিালাদ মাহফিল অনুষ্ঠিত হয়। শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা আতিকুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মোঃ  হুসাম উদ্দিন আল হুমায়দীর পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথির  বক্তব্য রাখেন আনজুমানে আল-ইসলাহ ইউকে’র জয়েন্ট সেক্রেটারী ও মিডল্যান্ডস ডিভিশনের সভাপতি প্রিন্সিপাল মাওলানা এম এ কাদির আল হাসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউকে আল ইসলাহ’র সদস্য ও সান্ডওয়েল আল-ইসলাহর প্রেসিডেন্ট মাওলানা রফিক আহমদ। বার্মিংহাম আনজুমানে আল ইসলাহ’র কার্যনির্বাহী পরিষদের অন্যতম সদস্য হাফিজ উসমান খান শামীমের পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া মাহফিলে আরও বক্তব্য রাখেন লতিফিয়া ফুলতলী কমপ্লেক্সের ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব কাজীম আঙ্গুর মিয়া, আল ইসলাহ বার্মিংহামের জয়েন্ট সেক্রেটারী মাওলানা মুহাম্মদ আব্দুল মুনিম, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা বদরুল হক খান। মাহফিলে সম্মানিত অতিথি ছিলেন ইউকে আল ইসলাহ’র ভাইস প্রেসিডেন্ট মোঃ খুরশিদ উল হক, মিডল্যান্ডস আল ইসলাহ’র ভাইস প্রেসিডেন্ট মাওলানা রুকনুদ্দিন আহমদ, সেক্রেটারি মিসবাউর রাহমান, লতিফিয়া ফুলতলী কমপ্লেক্সের ভাইস প্রেসিডেন্ট গাবরু মিয়া, জয়েন্ট সেক্রেটারী আব্দুল হাই, সদস্য মাওলানা আবুল হাসান, শফিক মিয়া চৌধুরী গণি, ওয়ালসল আল ইসলাহ সেক্রেটারী মাওলানা গুলজার আহমদ, সান্ডওয়েল আল ইসলাহ’র জয়েন্ট সেক্রেটারী মাওলানা মাহবুব কামাল।
এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বার্মিংহাম শাখার ক্যাশিয়ার হাজী শাহাব উদ্দিন, ওয়েলফেয়ার সেক্রেটারি মোঃ সাইফুল আলম, আলহাজ্ব গৌছ আহমদ, কাজী মহসিন প্রমুখ।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আনজুমান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ