Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইংল্যান্ড টি-২০ দলে নতুন ৫

| প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : পাঁচ নতুন মুখ লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, টম কারান, ম্যাসন ক্রেন এবং ক্রেইগ ওভারটনকে অন্তর্ভুক্ত করে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন তিন ম্যাচ টি-২০ সিরিজের জন্য সোমবার দল ঘোষণা করেছে ইংল্যান্ড। টেস্ট অধিনায়ক জো রুট এবং তারকা অলরাউন্ডার বেন স্টোকসসহ বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে বিশ্রাম দিয়ে দলে ডাকা হয়েছে এখন পর্যন্ত কোন ফর্মেটে আন্তর্জাতিক ম্যাচ না খেলা এ পাঁচ নতুন মুখকে। এ ছাড়া অভিজ্ঞ হিসেবে দলে রয়েছেন জনি বেয়ারস্টো ও মার্ক উড। তবে বেয়ারস্টো প্রথম দুটি এবং উডকে কেবলমাত্র প্রথম ম্যাচের জন্য পাওয়া যাবে। চলমান আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি হিসেবে প্রোটিয়াদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে জয়ী হয়েছে ইংলিশরা। এবার চ্যাম্পিয়ন্স ট্রফি শেষে টি-২০ সিরিজে মুখোমুখি হবে দল দুটি। এউইন মরগানের নেতৃত্বাধীন দলটি ২১ জুন প্রোটিয়াদের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচ খেলবে সাউদাম্পটনে। ২৩ জুন টনটনে দ্বিতীয় ও কার্ডিফে ২৫ জুন যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় সিরিজের শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে।
ইংল্যান্ড দল : স্যাম বিলিংস, জস বাটলার, ম্যাসন ক্রেন, টম কারেন, লিয়াম ডসন, এ্যলেক্স হেলস, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, ইয়োইন মরগান, লিয়াম প্লানকেট, জেসন রয়, ডেভিড উইলি, জনি বেয়ারস্টো (প্রথম দুই ম্যাচ), ক্রেইগ ওভারটন (শেষ দুই ম্যাচ), মার্ক উড (প্রথম ম্যাচ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ