Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

উইম্বলডনে নেই শারাপোভা

| প্রকাশের সময় : ১২ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ইনজুরি থেকে এখনো পুরোপুরি সেরে ওঠেনননি মারিয়া শারাপোভা। আগামী ২৬ জুন ইংল্যান্ডের রোইহাম্পটনের অনুষ্ঠেয় উইম্বলডনের বাছাই পর্ব থেকে তাই নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন রুশ টেনিস সুন্দরী। গত ১৬ মে ইতালিয়ান ওপেনে দ্বিতীয় রাউন্ডের খেলায় খাইয়ে আঘাত পান ৫ গ্রান্ড¯ø্যামের মালিক। এক বিবৃবিতে ৩০ বছর বয়সী শারাপোভা বলেন, ‘স্ক্যান রিপোর্টে থাইয়ের পেশীতে ইনজুরির মাত্রা ধরা পড়েছে। রোমে যে ইনজুরিতে পড়েছিলাম দূর্ভাগ্যবশত সে কারনেই ঘাসের কোর্টে খেলতে পারছি না। সুস্থ্যতার জন্য কাজ করে যাচ্ছি। আশা করছি আগামী ৩১ জুলাই স্ট্যামফোর্ড টুর্নামেন্টে খেলতে পারবো।’
১৫ মাসের ডোপিং নিষেধাজ্ঞা কাটিয়ে সাবেক এক নম্বর খেলোয়াড় গত এপ্রিলে কোর্টে ফিরেছেন। নিষেধাজ্ঞার কারনে র‌্যাঙ্কিং পয়েন্ট বাতিল হয়ে যাওয়ায় উইম্বডনে অংশগ্রহণের জন্য ওয়াইল্ড কার্ডের উপর নির্ভরশীল ছিলেন। ২০০৪ সালে অল ইংল্যান্ড ক্লাবে চ্যাম্পিয়ন হওয়া শারাপোভার বর্তমান র‌্যাঙ্ক ১৭৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ