Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনা জেলা যুবদলের প্রথম সভায় সাবেক নেতৃবৃন্দের সম্মাননা প্রদান

| প্রকাশের সময় : ১১ জুন, ২০১৭, ১২:০০ এএম

সকল ইউনিট বিলুপ্ত ঘোষণা ঃ সদস্য ফরম বিতরণ
খুলনা ব্যুরো : খুলনা জেলা যুবদলের প্রতিষ্ঠাকালীন ত্যাগী ও পরীক্ষিত নেতাদের সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হল। তাদের প্রদর্শিত পথে হেটে জাতির কাঁধে জগদ্দল পাথরের মতো চেপে বসা ফ্যাসিবাদী শাসকের অবসান ঘটানোর অঙ্গীকার করেছেন জেলা যুবদলের সদ্য দায়িত্বপ্রাপ্ত নেতারা। গতকাল শনিবার দলীয় কার্যালয়ে নবগঠিত কমিটির প্রথম কর্মী সভায় সাবেক নেতাদের সংবর্ধনা প্রদান করা হয়। একই সাথে প্রয়াত নেতাদের পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়া হয় স্মারক উপহার।
অনুষ্ঠানে সম্মাননা প্রদান করা হয়েছে- এ্যাড. এসএম শফিকুল আলম মনা, মনিরুজ্জামান মন্টু, এসএম মনিরুল হাসান বাপ্পী, দেব প্রসাদ গাইন, মোস্তফা উল বারী লাভলু, অসিত কুমার সাহা, একরাম জমাদ্দার, গাজী আব্দুল হালিম, আহসানুল হক লড্ডন, মোল্লা নাজমুল হক, আবুল কালাম লস্কর, মোল্লা মনিরুজ্জামান ও রুহুল মোমেন লিটন। এছাড়া প্রয়াত মোল্লা খলিলুর রহমান ও প্রয়াত ঢালী মিজানুর রহমানের স্ত্রী সভায় উপস্থিত পথকে সম্মাননা স্মারন গ্রহন করেন।
জেলা যুবদল সভাপতি শামীম কবীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইবাদুল হক রুবায়েদের সঞ্চালনায় এ সভায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপিসাধারণ সম্পাদক আমীর এজাজ খান। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি মনিরুজ্জামান মন্টু। প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এসএম মনিরুল হাসান বাপ্পী। উপস্থিত ছিলেন আব্দুল্লা হেল কাফি সখা, মোঃ জাবির আলী, নাদিমউজ্জামান জনি, আমন্ত্রিত অতিথি ছিলেন তৈয়েবুর রহমান, নেহিবুল হাসান নেহিম, আতাউর রহমান রনু, আব্দুল মান্নান মিস্ত্রি, গোলাম মোস্তফা তুহিন, মোল্লা আইয়ুব হোসেন, শফিকুল ইসলাম বাচ্চু, আব্দুল মালেক, গাজী ফয়সাল আলম, সাইফুল মোড়ল, আনোয়ার হোসেন বাবু, হাবিবুর রহমান, মোল্লা মশিউর রহমান, মিজানুর রহমান, সরোয়ার মাতব্বর, হুমায়ুন মোল্লা, জিএম রাসেল ইসলাম, রুবেল মীর, বশির আহসান শাহিন, সুলতান মাহমুদ লাল্টু, মঞ্জুর আরফিন, দিদারুল ইসলাম, আল আমিন সানা, আবুল হোসেন, তৌহিদুজ্জামান মুকুল ইঞ্জিনিযার শোভন, আরিফুজ্জামান দুলু, হাফেজ আল জাবির লিপু, শরিফুল আলম, জুলফিকার আলী প্রমুখ। সভা থেকে যুবদলের সকল থানা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। একই সাথে সদস্য ফরম বিতরন শুরু করা হয়। ১০দিনের মধ্যে বিতরনকৃত ফরম জমা দেয়ার নির্দেশ দেয়া হয়। সভা থেকে সম্মেলনের মাধ্যমে ৯ উপজেলা ও ২ পৌরসভা যুবদলের কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়। সভা থেকে খুলনা জেলা যুবদলে এক নেতা একপদ নীতি বাস্তবায়ন করা হবে বলে জোরালো ভাবে অঙ্গীকার ব্যক্ত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ