Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কনফেডারেশন্স কাপ শেষ মারিওর

| প্রকাশের সময় : ১০ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : কাফ ইনজুরির কারণে আসন্ন কনফেডারেশন কাপে মিড ফিল্ডার হোয়াও মরিও খেলতে পারছেন না। গতকাল পুর্তগীজ ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে। গত সপ্তাহের শেষ দিকে সাইপ্রাসের বিপক্ষে অনুষ্ঠিত ম্যাচে অংশ নিয়েছিলেন ইন্টার মিলানের এই ফুটবলার। ম্যাচে ৪-০ গোলে জয়লাভ করে পর্তুগাল। তবে ইনজুরিতে পড়ার কারণে বিশ্বকাপের বাছাইপর্ব খেলতে শুক্রবার লাটভিয়াগামী দলে থাকতে পারছেননা তিনি। একইভাবে কনফেডারেশন্স কাপে অংশগ্রহন থেকেও বঞ্চিত হচ্ছেন এই তারকা ফুটবলার।
আগামী ১৭ জুন রাশিয়ায় শুরু হতে যাচ্ছে কনফেডারেশন্স কাপের এবারের আসর। কাজানে উদ্বোধনী ম্যাচেই মেক্সিকোর মোকাবেলা করবে ইউরোপীয় চ্যাম্পিয়নরা। মারিওকে বাদ দিয়েই এ মিশনে নামবে ২৩ সদস্যের পর্তুগাল। যে দলে রয়েছে গত সপ্তায় রিয়াল মাদ্রিদকে চ্যাম্পিয়ন্স লীগের শিরোপা পাইয়ে দেয়া ফুটবল সুপার স্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। গতকাল বিকেলেই তিনি দলের সঙ্গে যোগ দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ