Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিউজিল্যান্ডকে জরিমানা

| প্রকাশের সময় : ৮ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : একে তো ম্যাচে হার, এর উপর ‘খাড়ার ঘাঁ’ হয়ে এসেছে অর্থদন্ড। আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ষষ্ঠ ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের কাছে ৮৭ রানে পরাজিত হয় নিউজিল্যান্ড। ম্যাচ হারের ক্ষত শুকাতে না শুকাতেই জরিমানার খবর শুনতে হলো বø্যাক-ক্যাপসদের। ¯েøা-ওভার রেটের কারনে নিউজিল্যান্ড দলের অধিনায়ক কেন উইলিয়ামসনকে জরিমানা করা হয়েছে ম্যাচ ফি’র ৪০ শতাংশ, দলের বাকী সদস্যদের ২০ শতাংশ হারে। গতকাল বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেটের প্রধান সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।
আসর চলাকালীন একই অপরাধ করলে এক ম্যাচের জন্য নিষিদ্ধ হবেন নিউজিল্যান্ড অধিনায়ক উইলিয়ামসন।
জুভেন্টাসেই থাকছেন আলেগ্রি
স্পোর্টস ডেস্ক : বার্সেলোনা থেকে লুইস এনরিকের বিদায় ঘোষনার পর ন্যু ক্যাম্পের ভাবী কোচ হিসেবে অনেকের সাথে বাতাসে ভাসছিল মাসিমিলিয়ানো অ্যালেগ্রির নামও, গুঞ্জন উঠেছিল তার আর্সেনালে যাওয়া নিয়েও। নতুন কোচ হিসেবে আর্নেস্তো ভালভার্দের নিয়োগ নিশ্চিত করেছে বার্সা, আর্সেন ওয়েঙ্গারও থাকছেন গানার গুরু হিসেবে। এবার যানা গেল অ্যালেগ্রির ভবিষ্যতও। বর্তমান ক্লাব জুভেন্টাসেই থাকছেন ইতালিয়ান কোচ। ইতালিয়ান ক্লাবটির সাথে বার্ষিক ৭ মিলিয়ন ইউরোর বিনিময়ে চুক্তি নবায়ন করতে যাচ্ছেন আলেগ্রি।
আলেগ্রির অধীনে চলতি বছর টানা ষষ্ঠবারের মত সিরি-আ শিরোপা জিতেছে জুভেন্টাস,  খেলেছে চ্যাম্পিয়নস লীগের ফাইনালে। দুই বছরের চুক্তি নবায়নে যা প্রভাবক হিসেবে কাজ করেছে বলে মনে করা হয়। ফলে ২০১৯ সাল পর্যন্ত জুভেন্টাসেই থাকছেন আলেগ্রি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ