Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সউদীতে নিহত মোহাম্মদ আলীর বাড়িতে শোকের মাতম

প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : সউদী আরবে সড়ক দূর্ঘটনায় নিহত ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার তালশহর ইউনিয়নের মইশার গ্রামের মোহাম্মদ আলীর (৩৮) বাড়িতে চলছে শোকের মাতম। তার স্বজনদের আহাজারিতে ভারি হয়ে উঠেছে গ্রামের পরিবেশ। একমাত্র ছেলেকে হারিয়ে কান্নায় বার বার মূর্ছা যাচ্ছেন মা আয়েশা খাতুন। স্বামীকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন স্ত্রী হামিদা বেগম। নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, পরিবারের জন্য একটু সুখ কিনতে গত ৯ বছর আগে সউদী আরবে পাড়ি জমান আশুগঞ্জ উপজেলার তালশহর ইউনিয়নের মইশার গ্রামের আবদুস সোবহানের ছেলে মোহাম্মদ আলী।
গত ৭ মাস আগে সর্বশেষ গ্রামের বাড়িতে এসেছিলেন মোহাম্মদ আলী। নিহত মোহাম্মদ আলীর মা আয়েশা খাতুন ও তার স্ত্রী হামিদা বেগম জানান, শনিবার বাংলাদেশ সময় সকাল ৯ টার দিকে সড়ক দুর্ঘটনায় মারা যান মোহাম্মদ আলী। এরপর সকাল ১০টার পরে মোবাইল ফোনে তারা মোহাম্মদ আলীর মৃত্যুর সংবাদ পান। তারা দ্রুত মোহাম্মদ আলীর লাশ দেশে ফিরিয়ে আনার দাবি জানিয়েছেন। এসময় তারা সংশ্লিষ্ট বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপও কামনা করেন। আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সদ্বীপ কুমার সিংহ জানান, ঘটনাটি শুনেছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় খোঁজ নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদীতে নিহত মোহাম্মদ আলীর বাড়িতে শোকের মাতম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ