Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্যামুয়েলের ক্যারিয়ার সেরা ব্যাটিং

| প্রকাশের সময় : ৭ জুন, ২০১৭, ১২:০০ এএম

 


স্পোর্টস ডেস্ক : প্রথম দুই ম্যাচের ব্যাটিং ব্যর্থতা (১১০ ও ৯৩) কাটিয়ে সিরিজ সর্বোচ্চ স্কোর করল আফগানিস্তান। কিন্তু ওয়েস্ট ইন্ডিজ শক্তিশালী ব্যাটিং লাইনআপের বিপক্ষে ১৪৬ রান চ্যালেঞ্জ জানানোর জন্য যথেষ্ঠ ছিল না। মার্লন স্যামুয়েলসের ক্যারিয়ার সেরা ইনিংস ক্যারিবীয়দের উপহার দিল ৭ উইকেটের বিশাল জয়। আফগানরাও হোয়াইটওয়াশ হল ৩ ম্যাচের সিরিজে। স্বল্প রানের পুঁজিতেও শুরু থেকে স্বাগতিকদের উপর চাপ বজায় রেখেছিল আফগানরা। ইনিংসের দ্বিতীয় বলেই ওয়ালটনকে শর্ট কাভারে ক্যাচ বানিয়ে ফেরান শাপুর জর্দান। এসেই জর্দানকে বাউন্ডারি হাাঁকিয়ে উল্টো চ্যালেঞ্চ দিয়ে রাখেন মার্লন স্যামুয়েলও। ১০ ওভার শেষে যখন উইন্ডিজের স্কোরবোর্ডে ২ উইকেটে ৬২ রান, বলের সাথে তাল মিলিয়ে এগুতে থাকা স্যামুয়েল এরপরই খোলস ছেড়ে বের হতে থাকেন। শেষ পর্যন্ত তার ৬৬ বলে ৯ চার ও ৩ ছক্কায় গড়া অপরাজিত ৮৯ রানের উপর ভর করেই ৪ বল হাতে রেখে ৭ উইকেটের জয় নিশ্চিত করে উইন্ডিজ।
এর আগে সেন্ট কিটসের ওয়ার্নার পার্ক স্টেডিয়ামে টস জিতে ব্যাট বেছে নিয়ে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৪৬ রান সংগ্রহ করে আফগানরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ