Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে পুলিশের নির্দেশে ৩ মাস পর তালা খুললো

প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে চাঁদার দাবিতে সংখ্যালঘুর দোকানে দেয়া তালা খুলে দিয়েছে যুবলীগ নামধারী সন্ত্রাসীরা। শনিবার চাঁদা না দেয়ার জের, মির্জাপুরে সংখ্যালঘুর দোকানে তালা দিয়েছে যুবলীগ কর্মীরা’ এই শিরোনামে একটি সংবাদ দৈনিক ইনকিলাব পত্রিকায় ছাপা হলে বিষয়টি প্রশাসনের নজরে আসে।
দুপুরে মির্জাপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পায়। পরে তালা খুলে দেয়ার জন্য মির্জাপুর থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইনউদ্দিন যুবলীগকর্মীদের সময় বেঁধে দিলে শনিবার রাতে তারা তালা খুলে দেয়।
উল্লেখ মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়নের ছাওয়ালী বাজারে বাসিন্দা জীতু রবি দাস পূর্ব পুরুষের আমল থেকেই নগর ছাওয়ালী মৌজার ১৩৪ নম্বর খতিয়ানের ২৬০ দাগের ৫ শতাংশ জায়গায় বসবাস করছেন।
শারীরিক অসুস্থতার কারণে প্রায় পাঁচ বছর আগে তাঁর মেয়ের ঘরের নাতি বিপুল রবি দাসের নামে পাঁচ শতাংশ জায়গা লিখে দিয়ে সেখানেই পরিবারের সদস্যদের নিয়ে বসবাস করে আসছেন। মেয়ে বিয়ের টাকা যোগার করতে দোকানের কিছু অংশ হুমায়ূন কবির নামে এক পল্লী চিকিৎসকের কাছ দুই লাখ টাকায় বিক্রি করেন তিনি। না জানিয়ে জমি বিক্রি করায় ওই এলাকার যুবলীগ নামধারী মনিরুজ্জামান বাবু, আফছার, শাহীন, ইউসুফ আলী নবীন ও আফছারের বাবা আশ্রম মিলে জীতু রবি দাসের দোকান ঘরে তালা ঝুঁলিয়ে দেন। জমি বিক্রি না করলে তাদের পাঁচ লাখ টাকা চাঁদা দিতে হবে দাবি করে ভয়ভীতি দেখান। এ সংক্র্ন্তা বিষয়ে শনিবার দৈনিক ইনকিলাব পত্রিকায় একটি খবর ছাপা হলে প্রশাসনের নজরের আসে।  পরে মির্জাপুর থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইনউদ্দিন তালা খুলে দেয়ার জন্য যুবলীগকর্মীদের সময় বেঁধে দিলে তারা শনিবার রাতে দোকানঘরের তালা খুলে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জাপুরে পুলিশের নির্দেশে ৩ মাস পর তালা খুললো
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ