Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ম্যানইউতে গ্রিজমান?

| প্রকাশের সময় : ৬ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : মাদ্রিদের দলটির কোচ হিসেবে থাকার নিশ্চয়তা ডিয়েগো সিমিওনে দিয়েছেন ঠিকই তবে এই দলে তার প্রধান অস্ত্র আঁতোয়ান গ্রিজম্যান থাকার বিষয়ে তিনি পুরোপুরি নিশ্চিত নন। তাহলে কোথায় হচ্ছে গ্রিজম্যানের নতুন ঠিকতানা? ইউরোপিয়ান ফুটবলের গুঞ্জন আমলে নিলে আসন্ন মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের লাল জার্সিতে দেখা যেতে পারে অ্যাটলেটিকো মাদ্রিদ তারকাকে।
ওল্ড ট্রাফোর্ডের সাথে অনেক আগে থেকেই যোগাযোগ রক্ষা করে চলেছেন গ্রিজম্যান। ক্লাবটির কোচ হোসে মরিনহোই চাইছেন তাকে দলে ভেড়াতে। এমন খবর ভেসে বেড়াচ্ছে ইউরোপিয়ান ফুটবলের বাতাসে। এখনো অবশ্য কিছুই নিশ্চিত নয়। তবে খুব তাড়াতাড়িই নিজের ভাগ্য ঠিক হয়ে যাবে বলে জানালেন ফরাসি স্ট্রাইকার, ‘আমার ভবিষ্যৎ আগামী দুই সপ্তাহের মধ্যেই ঠিক হয়ে যাবে।’ এবং দলটি যে ম্যান ইউ সেটাও জানালেন গ্রিজম্যান। গ্রিজম্যানের মতে, ম্যানচেস্টার ইউনাইটেডে তার যাওয়ার সম্ভাবনা দশের মধ্যে ছয়। অবশ্য অ্যাটলেটিকোতেই থেকে যাওয়ার সম্ভবনায় দশে সাত দিয়েছেন ২৬ বছর বয়সী এই ফরোয়ার্ড।
অবশ্য এই সম্ভাবনার সঙ্গে কিছু শর্তের কথাও শোনা যাচ্ছে। বলা হচ্ছে ম্যানইউ পরের মৌসুমে চ্যাম্পিয়নস লিগে সুযোগ পেলে তবেই তাদের সঙ্গে চুক্তিবদ্ধ হবেন গ্রিজম্যান। আরও শোনা যাচ্ছে, তাকে নিতে প্রায় ৮০ মিলিয়ন ইউরো খরচ করতে পারে ম্যানচেস্টার ইউনাইটেড। কোন কিছুই অবশ্য এখনো নিশ্চিত নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ