Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপি ‘আষাঢ়ি গুঞ্জন’ করে নির্বাচন থেকে সরে যাওয়ার পাঁয়তারা করছে -ওবায়দুল কাদের

| প্রকাশের সময় : ৬ জুন, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : বিএনপি ‘আষাঢ়ী গুঞ্জন’ করে নির্বাচন থেকে সরে যাওয়ার পায়তারা করছে বলে মন্তব্য করেছেন সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল সোমবার বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুলতা ও গোলাকান্দাইল এলাকায় অবস্থিত দেশের বৃহত্তম মেগা প্রকল্প ভুলতা ফ্লাইওভার পরিদর্শনে এসে এ মন্তব্য করেন। মন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, দেশের অর্থনৈতিক অবকাঠামো আগের চেয়ে উন্নত হয়েছে। সাম্প্রতিক বাজেট বিষয়ে তিনি আরো জানান, জনগণের কোন ধরনের  ক্ষতি হয় এমন বাজেট জনবান্ধব সরকার গ্রহণ করবে না। আবগারী শুল্ক নিয়ে কোন রাজনীতি করার সুযোগ নেই। এটা পরবর্তি পূর্ণাঙ্গ বাজেটের মাধ্যমে পরিবর্তন করে সহায়ক পর্যায় আনা হবে। অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন,  রজমান মাসে দেশের কোথায়ও সড়ক মহাসড়কে কোন প্রকার যানজট হতে দেয়া হবে না। এ পর্যন্ত দেশবাসী স্বস্তিতে যানবাহনের মাধ্যমে তাদের গন্তব্যে যাতায়াত করছেন।
 মন্ত্রী জানান, ফ্লাইওভার ও মেগা প্রকল্প এলাকার ড্রেনেজ ব্যবস্থা উন্নয়নে নির্দেশনা দেয়া হয়েছে। ফলে কোথায় এই বর্ষায় জলাবদ্ধতা হবে না। এ সময়  মন্ত্রী ফ্লাইওভার কাজের বিভিন্ন দিক ঘুরে দেখেন এবং কাজের অগ্রতিতে সন্তোষ প্রকাশ করেন। এ সময় তিনি আরো জানান, ফ্লাইওভার কাজের ৪২ভাগ কাজ শেষ হয়েছে। বাকী ৫৮ভাগ কাজ শেষ করে আগামী অর্থবছরের জুন মাসের মধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন বলে আশ^স্থ করেন। এ সময় উপস্থিত ছিলেন  কাঁচপুর হাইওয়ে থানার ওসি শরীফুল ইসলাম ও রূপগঞ্জ ভুলতা ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শহীদুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিনসহ ভুলতা ফ্লাইওভার নির্মাণ কাজের উর্ধ্বতন কর্মকর্তা ও  স্থানীয় নেতৃবৃন্দ।



 

Show all comments
  • রিপন ৬ জুন, ২০১৭, ৫:৪৯ এএম says : 0
    তাহলে একটা সুষ্ঠ নির্বাচন দিয়ে দেখেন
    Total Reply(0) Reply
  • Rahman Sadman ৬ জুন, ২০১৭, ৩:১৯ পিএম says : 0
    নির্বাচনকালীন একটা সরকার গঠণ করে নির্বাচন দিন।তাহলেই হবে--->> অতপর-- জনগণ চাইলে আপানারা আসবেন নতুবা আরেক জন আসবে।তাই বলে-- একতরফা হবে না-- কারণ সংবিধানের দোহাই দিয়ে তো আর সব সময় কুলে তরী বিড়ানো যায় না....? বুঝলেন না--?
    Total Reply(0) Reply
  • Md Sha hossain ৬ জুন, ২০১৭, ৩:২০ পিএম says : 0
    এবার এ আশা পুরুন হবেনা মনে হয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ