Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমের ফাঁদে প্রতারণা চট্টগ্রামে ৪ নারী গ্রেপ্তার

প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীতে মোবাইল ফোনে প্রেমের ফাঁদে ফেলে ‘টাকা আদায়কারী’ চক্রের চার মহিলাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে হালিশহর বি-ব্লক এলাকা ও তার আশপাশে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলো- বিবি কুলসুম (৪০), পারভীন বেগম ওরফে আঁখি (২৫), মুক্তা বেগম (২৭) ও জরিনা বেগম (৫০)।
হালিশহর থানার ওসি প্রণব চৌধুরী জানান, বিবি কুলসুম মোবাইল ফোনে সদরঘাট এলাকার এক যুবকের সাথে সম্পর্ক গড়ে তোলে। বেশ কিছুদিন কথা বলার পর শনিবার তাকে বাসায় যাওয়ার প্রস্তাব দেয়। প্রতারণার ফাঁদে পড়ে ওই যুবক তার এক বন্ধুকে নিয়ে হালিশহর এলাকায় গেলে তাদের বি-ব্লক খালপাড় এলাকার পোড়া কলোনীতে জরিনার বাসায় নিয়ে যায়। এসময় ওই দুই যুবককে বাসায় আটকে রেখে কয়েকজন পুরুষ এসে তাদের মারধর করে এবং আঁখি ও মুক্তাকে দিয়ে ‘আপত্তিকর ছবি’ তুলে।
ছবিগুলো প্রকাশ করে দেয়ার হুমকি দিয়ে দুই যুবকের কাছ থেকে ৫০ হাজার টাকা দাবি করে জানিয়ে ওসি বলেন, এসময় বিকাশের মাধ্যমে পাঁচ হাজার টাকা দেয়ার পর মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ও ১০০ টাকার খালি স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়। ওসি প্রণব আরও জানান, বাসা থেকে বের হয়ে দুই যুবক থানায় এসে অভিযোগ জানালে পুলিশ রাতেই অভিযান চালিয়ে চার মহিলাকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ছিনিয়ে নেয়া মোবাইল ফোন ও খালি স্ট্যাম্পটি উদ্ধার করা হয় বলে জানান তিনি। গ্রেপ্তার চার মহিলা, আঁখির স্বামী সোহেলসহ পাঁচজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও তিন থেকে চারজন যুবককে আসামি করে মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেমের ফাঁদে প্রতারণা চট্টগ্রামে ৪ নারী গ্রেপ্তার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ