Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চ্যাম্পিয়ন্স ট্রফি শেষ ওকসের

| প্রকাশের সময় : ৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়ন্স ট্রফির উদ্বোধোনী ম্যাচে বাংলাদেশের বিপক্ষে খেলতে নামে ইংল্যান্ড। দলের হয়ে বোলিং অ্যাটাকটা ভালোই শুরু করেছিলেন ক্রিস ওকস। নিজের প্রথম ওভারে কোন রান দেননি তিনি। দ্বিতীয় ওভারে ৩ রান দেয়ার পর ঐ ওভারেই ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন ডান-হাতি এ পেসার। ওই ইনজুরিই চ্যাম্পিয়ন্স ট্রফিই শেষ করে দিল ইংলিশ এই অলরাউন্ডারের।
গতকাল এক বিৃবিতিতে টুর্নামেন্ট থেকে ওকস নিজের নাম প্রত্যাহার করে নেন বলে জানায় ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডে (ইসিবি)। ওকসের ইনজুরির বিষয়ে ইসিবি বিবৃতিতে জানায়, ‘স্ক্যান রিপোর্টে দেখা গেছে গতকাল বাংলাদেশের বিপক্ষে ম্যাচে বাম সাইড স্ট্রেইন ইনজুরিতে পড়েছেন ওকস। এই ইনজুরির কারণে চলমান চ্যাম্পিয়ন্স ট্রফিতে ইংল্যান্ডের হয়ে আর খেলতে পারবেন না তিনি।’ বিবৃতিতে আরো বলা হয়, ‘টুর্নামেন্টের বাকি সময়ের এ পেসারের পরিবর্তে কাউকে নেয়ার বিষয়টি যথাসময়ে জানানো হবে।’
আগামী ৬ জুন কার্ডিফের সোপিয়া গার্ডেন্সে ‘এ’ গ্রæপে নিউজিল্যান্ডের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে ইংল্যান্ড।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ