Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী রোনাল্দো

| প্রকাশের সময় : ৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : আর মাত্র কদিন বাদেই চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল মহারণ। কার্ডিফে জুভেন্টাসের বিপক্ষে অনুষ্ঠিতব্য সেই ম্যাচে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।
১৯৮৯-৯০ সলে এসি মিলানের পরে কোন দলই এ পর্যন্ত পরপর দুইবার চ্যাম্পিয়নস লীগের শিরোপা জিততে পারেনি। সদ্য সমাপ্ত লা লিগায় শিরোপা জয়ের পরে দারুন আত্মবিশ^াসী রিয়াল মাদ্রিদের সামনে এখন সিরি-আ চ্যাম্পিয়নদের হারিয়ে সেই সুযোগের হাতছানি অপেক্ষা করছে। কোয়ার্টার ফাইনালে রোনালদোর হ্যাটট্রিকে রিয়াল মাদ্রিদ বায়ার্ন মিউনিখকে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করেছিল। এরপর সেমিতেও নগর প্রতিদ্ব›দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদকে বিদায় করতে রোনালদোর হ্যাটট্রিকই যথেষ্ট ছিল। আর এসবই মাদ্রিদ জায়ান্টকে ১২তম ইউরোপীয়ান শিরোপা জয়ে আত্মবিশ^াসী করে তুলেছে।
এক টেলিভিশন সাক্ষাতকারে রোনালদো বলেন, ঐ দিনটি সকলেই খুব নার্ভাস থাকবে। কিন্তু আমি ফাইনাল নিয়ে খুব একটা ভাবতে চাইনা। খুব বেশী চিন্তা না করে আমাদের নিজেদের প্রমাণে মনোযোগী হতে হবে। তারা দারুন দল কিন্তু আমরাও কম না। আমার মনে হচ্ছে দারুন একটি ম্যাচ খেলে শিরোপাটা আমরাই জিতবো।
২০১৬ সালের জানুয়ারিতে মাদ্রিদে যোগ দেবার পর এ পর্যন্ত চারটি শিরোপা জয় করা কোচ জিনেদিন জিদানের প্রশংসা করে রোনালদো বলেছেন এবারের মৌসুমে সব খেলোয়াড়রই মাঠে নামার সুযোগ পেয়েছে এবং তারা কোচের বুদ্ধিমান সিদ্ধান্তেই মাঠে নেমেছিল। গত কয়েক মৌসুমের তুলনায় এবার আমি বেশী ফিট অনুভব করছি। আশা করছি শেষ ম্যাচটাও ভালভাবেই কাটাতে পারবো। ফাইনালে যে দল গোলের সুযোগ কাজে লাগাবে তারাই জয়ী হবে। আমরা লীগে শিরোপা জিতে অনেকটাই স্বস্তিতে আছি। এখন ডাবল শিরোপার দিকে চোখ সকলের, তাছাড়া চ্যাম্পিয়নস লীগের শিরোপা ধরে রাখাও ইতিহাস হবে। -বাসস



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ