Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দ্ব›দ্ব নিয়েই চ্যাম্পিয়ন্স ট্রফিতে অস্ট্রেলিয়া

| প্রকাশের সময় : ১ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ডের সঙ্গে সেদেশের ক্রিকেটারদের চুক্তিপত্রে সই করা নিয়ে বিতর্কের ঢেউ এবার আছড়ে পড়ল সুদূর বিলেতের মাটিতেও! ক্রিকেটার বনাম বোর্ড-দু পক্ষের সংঘাতে মধ্যস্থতার ভূমিকায় অবতীর্ণ অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের মুখ্য আধিকারিক অ্যালিস্টার নিকোলসন গত সপ্তাহে বার্মিংহামে গিয়ে দেখা করেন আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলতে যাওয়া অস্ট্রেলীয় ক্রিকেটারদের সঙ্গে।
স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, মিচেল স্টার্কদের সঙ্গে সাক্ষাৎ করে নিকোলসন তাঁদের অবহিত করেন চুক্তি জট ঠিক এই মুহূর্তে কোন অবস্থায় দাঁড়িয়ে তা নিয়ে। বোর্ডের তরফে আগামী ৩০ জুনের সময়সীমা ধার্য করা হয়েছে চুক্তিপত্রে সই করার ব্যাপারে। অন্যদিকে, অসি ক্রিকেটাররা এই বিষয়ে মীমাংসা না হলে বয়কটের হুঁশিয়ারিও দিয়ে রেখেছেন।
সব মিলিয়ে বেশ ডামাডোলের পরিস্থিতিই বলা যেতে পারে। ক্রিকেট অস্ট্রেলিয়া এ ব্যাপারে এখনও ‘স্পিকটি নট’। ক্রিকেটারদের সংস্থা এসিএ-র তরফে তাদের এক মুখপাত্র বেশ হতাশ সুরেই বলেছেন, ‘দ্রæত সময় চলে যাচ্ছে। হাতে আর মাত্র চারটে সপ্তাহ।
ক্রিকেট বোর্ড কোনও উচ্চবাচ্যই করছে না দেখে আমরা বেশ অবাক। এটাও আমাদের কাছে রহস্য কেন ওরা ক্রিকেটারদের সঙ্গে নতুন চুক্তি নিয়ে আলোচনায় বসছে না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ