Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আবারো গাজীর নায়ক নাসির

| প্রকাশের সময় : ১ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : আয়ারল্যান্ড থেকে দেশে ফিরেছেন চ্যাম্পিয়ন্স ট্রফিতে উপেক্ষিত নাসির হোসেন। আর তাতে ভাগ্য ফিরেছে গাজী গ্রæপ ক্রিকেটার্সের। এই তরুণের অলরাউন্ডারের নৈপুণ্যেই প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে গতকাল ৫ উইকেটে হারিয়ে আবাহনীর পাশে বসেছে মোহাম্মদ সালাউদ্দিনের শিষ্যরা।
সুপার লিগে পরশু বৃষ্টির দাপটে প্রাইম ব্যাংক-গাজীর ম্যাচের দৈর্ঘ্য নেমে আসে ৪৩ ওভারে। কিন্তু মাত্র চার বল খেলা হওয়ায় ম্যাচ গড়ায় রিজার্ভ ডেতে। গতকালের সেই ম্যাচে দলকে সামনে থেকে নেতৃত্ব দেন নাসির। ৪২ রানে ২ উইকেট নেওয়ার পর অপরাজিত অর্ধশতকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন ‘দ্য ফিনিশার’ নামে পরিচিত এই অফ স্পিনিং অলরাউন্ডার।
ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৩৯ ওভার ১ বলে ১৭৩ রানে গুটিয়ে যায় প্রাইম ব্যাংক। জবাবে ৩৮ ওভার ৪ বলে ৫ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় গাজী। ৬১ রানে অপরাজিত ম্যাচ সেরা নাসিরের ৬৪ বলের ইনিংসটি গড়া ৯টি চারে। এবারের লিগে ৬ ম্যাচে নাসিরের রান ৪২১। মোটে একবার আউট হওয়ায় তার গড়ও তাই। ১৪ ম্যাচে আবাহনী ও গাজীর পয়েন্ট ২২ করে। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের চলতি আসরের বাকি আর দুই রাউন্ড।
প্রাইম ব্যাংক : ৩৯.১ ওভারে ১৭৩ (শানাজ ৫৪, জাকির ৪৭, আসিফ ২০, তাইবুর ২০; হায়দার ৩/৩২, গুরকিরাত ৩/২৭, নাসির ২/৪২, শুভ ১/৩০)। গাজী গ্রæপ : ৩৮.৪ ওভারে ১৭৭/৫ (এনামুল ৪৫, মুনিম ১৪, মুমিনুল ৩৩, নাসির ৬১*; আল আমিন ১/৩৫, নাহিদ ২/২৯, তাইবুর ১/৩৩)।
ফল : গাজী গ্রæপ ৫ উইকেটে জয়ী।
ম্যাচ সেরা : নাসির হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ