Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

জাবি ছাত্রকে হাতকড়া ওসিসহ ৪ পুলিশকে ফের তলব

| প্রকাশের সময় : ১ জুন, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোটার : সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আন্দোলনকারী আহত এক শিক্ষার্থীকে চিকিৎসাধীন অবস্থায় হাতকড়া পরানোর ঘটনায় মেডিকেলে দায়িত্বরত তিন পুলিশসহ আশুলিয়া থানার ওসিকে ফের হাইকোর্টে আসতে হবে।
গতকাল বুধবার তলবের প্রেক্ষিতে হাইকোর্টে হাজির হন আশুলিয়ার ওসি মহসিনুল কাদের। তিনি আইনজীবীর মাধ্যমে আদালতকে জানান, ঘটনার সময় তিনি ওই জায়গায় দায়িত্বে ছিলেন না।  মেডিকেল  সেন্টারে তখন একজন উপ-পরিদর্শক (এসআই) ও দুজন কনস্টেবল দায়িত্ব পালন করছিলেন। পরে আদালত ওই এসআই ও দুই কনস্টেবলসহ ওসিকে আগামী ৫ জুন ফের আদালতে হাজির হওয়ার নির্দেশ   দেন। আদালতে ওসির পক্ষে শুনানি করেন আইনজীবী আবদুল মতিন খসরু।
আহত এক শিক্ষার্থীকে নিয়ে সোমবার একটি ইংরেজি দৈনিকে হ্যান্ডক্যাপড টু হসপিটাল  বেড এ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। এ প্রতিবেদনটি আদালতের নজরে আনেন আইনজীবী এস এম রেজাউল করিম। ওই প্রতিবেদন আমলে নিয়ে ২৯  মে হাইকোর্টের একটি  বেঞ্চ আশুলিয়া থানার ওসিকে তলব করেন। সে অনুযায়ী ওসি বুধবার আদালতে হাজির হয়েছিলেন। পাশাপাশি আদালত রুলও জারি করেছেন। #####



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ