Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সর্বোচ্চ আদালত এলাকা থেকে বিতর্কিত মূর্তি সরাতেই হবে -আল্লামা নূর হুসাইন কাসেমী

| প্রকাশের সময় : ১ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : স্বাধীন ও ঈমানদার জাতি হিসেবে এ মূর্তি কোন ভাবেই বরদাস্ত করা যাবে না। যারা এ মূর্তির পক্ষ নিচ্ছেন তারা একটি বিশেষ গোষ্টির দালাল। আমরা পরিস্কার বলছি পবিত্র মাহে রমযানের পবিত্রতা রক্ষা ও দেশের শান্তি শৃংখলা সমুন্নত রাখার সার্থে এ মূর্তি দ্রæত অপসারণ করতে হবে।
অন্যথায় সিয়াম সাধনার মাসে তৌহিদী জনতা ঈমানের তাগিদে রাজপথে নামতে বাধ্য হবে। গতকাল বাদ আসর হেফাজতে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরীর অস্থায়ী কার্যালয় জামিয়া মাদানিয়া বারিধারায় হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমীর ও ঢাকা মহানগরীর সভাপতি আল্লামা নূর হোছাইন কাসেমী ইফতার পূর্ব এক উলামা প্রতিনিধি সম্মেলনে সভাপতির বক্তব্যে এ কথা বলেন।
তিনি আগামীকাল (শুক্রবার) বাদ জুমা জাতীয় মসজিদ বায়তুল মুকাররমের উত্তর গেইটের বিক্ষোভ সমাবেশকে সফল করার জন্য মহানগর নেতা কর্মী ও ঈমানদীপ্ত তৌহিদী জনতার প্রতি উদাত্ত আহŸান জানান।
বিক্ষোভ সমাবেশ সফল করার জন্য যারা ঐক্যমত পোষণ করেছেন, হযরত মাওঃ জুনায়েদ বাবুনগরী, মাওঃ আতাউল্লাহ হাফিজ্জী, মাওঃ আবুল কালাম, মাওঃ মাহফুজুল হক, মাওঃ মুজিবুর রহমান পেশোয়ারী, মাওঃ আবুল হাসানাত আমিনী, মাওঃ আজিজুল হক ইসলামাবাদী, মাওঃ আব্দুর রব ইউসুফী, মাওঃ জুনায়েদ আল হাবীব, মাওঃ ফজলুল করীম কাসেমী, মাওঃ নাজমুল হাসান, মুফতী মুনীর হোসাইন, মাওঃ হাবীবুল্লাহ মিয়াজী, মাওঃ মুজিবুর রহমান হামিদী, মাওঃ বাহাউদ্দীন যাকারিয়া, মাওঃ লোকমান মাজহারী, মাওঃ শরীফুল্লাহ, মুফতী ফখরুল ইসলাম, মাওঃ ফয়সাল আহমদ প্রমূখ।



 

Show all comments
  • মুহাম্মদ আব্দুল বাছির সরদার ৩ জুন, ২০১৭, ২:২৪ এএম says : 0
    মূর্তিপ্রেমি ও মসজিদ বিদ্বেষী সুলতানা কামালদের কঠোর শাস্তির আওতায় আনতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।
    Total Reply(0) Reply
  • Selina ৩ জুন, ২০১৭, ৮:২৩ পিএম says : 0
    Excellency PM hope strong and drastic step for a few atheist /murtad without dealy to save country from adverse situation .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মূর্তি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ