Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

গ্রীক দেবীকে স্থায়ীভাবে উচ্ছেদের দাবিতে হেফাজতের বিক্ষোভ

| প্রকাশের সময় : ২৮ মে, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : হেফাজতে ইসলাম বাংলাদেশ হাটহাজারী উপজেলা শাখার উদ্যোগে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে গ্রীক দেবী থেমিসের মূর্তি অপসারণে মহান আল্লাহতাআলার শোকরিয়া ও সরকারকে ধন্যবাদ জানিয়ে এবং এনেক্স ভবনের সামনে গ্রীক দেবির মূর্তিটি পুনঃস্থাপনের ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
গতকাল (শনিবার) হাটহাজারী ডাক বাংলো চত্বরে হেফাজতে ইসলাম হাটহাজারী শাখার সাধারণ সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়জির সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, হাটহাজারী উপজেলা ভাইস চেয়ারম্যান ও হেফাজত নেতা মাওলানা নাছির উদ্দীন মুনির, উত্তর জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর মুহাম্মদ ইদরিস, মাওলানা ইমরান সিকদার, মাওলানা কামরুল ইসলাম, মাওলানা এরশাদ সিকদার, মুহাম্মদ ফুরকান সিকদার, মাওলানা হাবীবুল্লাহ প্রমুখ।
প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, গ্রীক দেবীকে সুপ্রীম কোর্ট প্রাঙ্গণ থেকে অপসারণের পর কিছু ইসলাম বিদ্বেষী নাস্তিক্যবাদের সহায়ক উৎপাটিত থেমিস দেবীকে আদালতের এনেক্স ভবনের সামনে স্থাপনের ষড়যন্ত্র করছে। এটা দেশের আলেম সমাজ ও কোটি কোটি তৌহিদী জনতা মেনে নেবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেফাজত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ