Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আজ সুপার লিগে আবাহনী-মোহামেডান দ্বৈরথ

| প্রকাশের সময় : ২৭ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটের সুপার লিগ পর্বের দ্বিতীয় রাউন্ডে মুখোমুখি হবে দুই চিরপ্রতি›দ্বন্দি আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোটিং ক্লাব। আজ সাভারের বিকেএসপির চার নম্বরে মাঠে অনুষ্ঠিত হবে এই দু’দলের মর্যাদার লড়াই। লিগ পর্বে আবাহনী ২৭ রানে হারিয়েছিলো মোহামেডানকে।
সুপার লিগের প্রথম রাউন্ডে আবাহনী বৃষ্টি আইনে ৬০ রানে হারিয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে। আর মোহামেডান ৭ রানে হারিয়েছিলো গাজী গ্রæপ ক্রিকেটার্সকে।
সাভারের বিকেএসপির তিন নম্বরে মাঠে লড়বে প্রাইম দোলেশ্বর ও প্রাইম ব্যাংক। প্রথম রাউন্ডে দোলেশ্বর বৃষ্টি আইনে ৪০ রানে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে। আর আবাহনীর কাছে হেরেছিলো প্রাইম ব্যাংক।
ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে মুখোমুখি হবে গাজী গ্রæপ ক্রিকেটার্স ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব। প্রথম রাউন্ডে মোহামেডানের কাছে হেরে সুপার লিগ শুরু করে গাজী। অর মোহামেডানের কাছে হারের লজ্জা পায় শেখ জামাল। সুপার লিগের তৃতীয় রাউন্ড শুরু হবে ৩০ মে।
এর আগে প্রথম পর্বেও মুখোমুখি হয়েছিল বাংলাদেশ ক্রীড়াঙ্গণের দুই চিরপ্রতিদ্ব›দ্বী। গত ৮ মে সাভারের বিকেএসপিতে সেই ম্যাচ ২৭ রানে জিতে নেয় আবাহনী। টস জিতে ব্যাট করতে নেমে লিটন দাস (১৩৫) আর নাজমুল শান্তর (১১০) সেঞ্চুরিতে ৩৬৬ রানের বিশাল পাহাড় দাঁড় করায় ধানমন্ডির দলটি। জবাবে রকিবুল হাসানের ১৯০ রানের ইনিংসেও জয় নিশ্চিত করতে পারেনি অফিসপাড়ার দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ