Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

এটম গাম-ডিআরইউ মিডিয়া কাপ হ্যান্ডবলের সেমি-ফাইনালে ইনকিলাব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০১৭, ৫:৩৫ পিএম

স্পোর্টস রিপোর্টার : ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত এটম গাম-ডিআরইউ মিডিয়া কাপ হ্যান্ডবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে জয়ী হয়ে সেমিফাইনালে উঠেছে দৈনিক ইনকিলাব।

আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে কোয়ার্টার ফাইনালে চার ম্যাচ অনুষ্ঠিত হয়।

দিনের শেষ ম্যাচে বাংলাদেশ সংবাদ সংস্থাকে (বাসস) ৭-১ গোলে হারিয়ে শেষ চারে নাম লেখায় ইনকিলাব। গতবারের কোয়ার্টার ফাইনালিস্টদের হয়ে একাই ৫টি গোল করেন রবিউল। এই নিয়ে তিন ম্যাচে ১৬ গোল হলো তারকা এই স্ট্রাইকারের। এছাড়া একটি করে গোল করেন ইমরান ও সোহেল।

শনিবার সকাল ৯টায় প্রথম সোমফাইনালে ইনকিলাবের প্রতিপক্ষ আরটিভি।

এর আগে দিনের প্রথম ম্যাচে জাগো নিউজ ৯-৩ গোলে বাংলাদেশ প্রতিদিনকে, তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ দ্বিতীয় ম্যাচে এসএটিভি ট্রাইব্রেকারে ৭-৬ গোলে চ্যানেল আইকে পরাজিত করে। নির্ধারিত সময়ে খেলা ৪-৪ গোলে ড্র ছিল। তৃতীয় ম্যাচে আরটিভি ১০-০ গোলের ব্যবধানে দ্য রিপোর্ট ২৪.কমকে হারায়।

সকাল সাড়ে ৯টায় দ্বিতীয় সেমিফাইনালে এসএটিভির মুখোমুখি জাগো নিউজ। ঐদিনই বেলা ১১টায় হবে দুই সেমিফাইনালে বিজয়ী দলের ফাইনাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ