Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিক্ষুব্ধ দর্শকদের রোষানল

| প্রকাশের সময় : ২৩ মে, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : মেয়র কাপ আন্তঃওয়ার্ড ফুটবলে শেষ কোয়ার্টার ফাইনালে স্টেডিয়ামের গøাস ভাঙচুর হয়েছে এবং রেফারি হয়েছে লাঞ্ছিত। দক্ষিণ পাহাড়তলী ও উত্তর পতেঙ্গার মধ্যেকার এ ম্যাচে রেফারি নি¤œমানের খেলা পরিচালনা করায় ক্ষুব্ধ হয়েছে দর্শক। ম্যাচে হয়েছে দু’টি লাল কার্ড। দক্ষিণ পাহাড়তলী জয়ী হয়ে সেমিফাইনালে নাম লেখায়। খেলার ফলাফল হচ্ছে ২-১। উত্তর পতেঙ্গার বিক্ষুব্ধ দর্শকদের দাবি খেলায় অসম্ভব বাজে রেফারিং হয়েছে। ফুটবল খেলার জন্য একটি চার্জ হবেই। আমাদের বিরুদ্ধে দেয়া লাল কার্ডটি মোটেও যোক্তিক নয়। যে চারটি দল সেমিফাইনালে উঠেছে রামপুরা, পূর্ব ষোলশহর, দক্ষিণ পাহাড়তলী ও চান্দগাঁও। আজ দু’টি সেমিফাইনাল এবং ফাইনাল হবে ২৫ মে।
চ্যাম্পিয়ন পটিয়া
চট্টগ্রাম ব্যুরো : পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থা ২৪-০৭ পয়েন্টে কোয়ালিটি স্পোর্টস ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে খো-খো লীগে। প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ অপর ম্যাচে এফএমসি স্পোর্টস ১৩-১১ পয়েন্টে শতদল জুনিয়রকে হারিয়ে পয়েন্ট তালিকায় রানার্স আপ হয়। ফলে ৩য় স্থান পায় কোয়ালিটি স্পোর্টস ক্লাব এবং ৪র্থ স্থান অর্জন করে শতদল (জুনিয়র)। খেলা শেষে সিটি মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন পুরস্কার বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ