Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দুদকের মামলায় কক্সবাজারে সাবেক জেলা প্রশাসক রুহুল আমীন কারাগারে

| প্রকাশের সময় : ২৩ মে, ২০১৭, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : দুদকের মামলায় কক্সবাজারে সাবেক জেলা প্রশাসক রুহুল আমীনকে কারাগারে পাটিছেন কক্সবাজার চীফ জুডিমিয়াল মেজিষ্ট্রেট তৌফিক আজিজ।
গতকাল সোমবার সকালে সাবেক জেলা প্রশাসক রুহুল আমীন কক্সবাজার চীফ জুডিশিয়াল মেজিষ্ট্রেট তৌফিক আজিজের অদালতে অত্মসর্মপন করে জামিন আবেদন করলে জামিন বাতিল করে তাকে জেল হাজতে পাঠানোর নিদের্শ দেয়া হয়। মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্পের ২০ কোটি টাকা আত্মসাতের অভিযোগের মামলায় হাইকোর্টের রায়ে জেলা প্রশাসক রুহুল আমীন ৪২ দিনের জামিনে ছিলেন। দুদকের আপীলে সুপ্রিম কোর্ট তাকে ৪২ দিনের জামিন দিয়ে ২সপ্তার মধ্যে নিম্ম আদালতে আত্মসমর্পনের নির্দেশ দিলেও সাবেক ডিসি সেই আদেশ অমান্য করে ৩ সপ্তাহ পরে নি¤œ আদালত কক্সবাজার চীফ জুডিশিয়াল মেজিষ্ট্রেট তৌফিক আজিজের অদালতে গতকাল আত্মসর্মপন করেন। আদালত জামিন আবেদন বাতিল করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। ইতোপূর্বে রুহুল আমীনের একই সময়ের কক্সবাজারের এডিসি রাজস্ব জাফর আহমদকেও দুদক একই মামলায় গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছেন।
দুদকের পিপি এ্যাড. সিরাজুল্লাহ বলেন, তিনি ডিসি রুহুল আমীন টাকার কাছে পরাজয় হলেও তিনি পরাজিত হননি। আজ দুর্নীতিবাজরা পরাজিত হয়েছে।
এদিকে ডিসি রুহুল আমীনের আদালতে আত্মসর্মপনের খবর ছড়িয়ে পড়লে আদালত প্রাঙ্গল লোকে লোকারন্য হয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদক

২৫ জানুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ