Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

কমিশনার গোল্ডকাপ

| প্রকাশের সময় : ১৮ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ঢাকা বিভাগীয় কমিশনার গোল্ডাকাপ ফুটবল টুর্নামেন্টে গ্রæপ চ্যাম্পিয়ন হয়েছে মানিকগঞ্জ, টাঙ্গাইল ও নারায়ণগঞ্জ। গতকাল মানিকগঞ্জ ভেন্যুতে স্বাগতিক মানিকগঞ্জ ৪-৩ গোলে ঢাকাকে হারিয়ে গ্রæপ সেরা হয়। টাঙ্গাইলে নরসিংদীর সঙ্গে গোলশূণ্য ড্র করেও গ্রæপ চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক টাঙ্গাইল। আর নারায়ণগঞ্জ ভেন্যুতে স্বাগতিক দলকে ১-০ গোলে মুন্সিগঞ্জকে হারিয়ে গ্রæপ চ্যাম্পিয়ন হয়। অন্যদিকে মাদারীপুর ভেন্যুতে ১-০ গোলে গোপালগঞ্জকে হারায় স্বাগতিকরা।
কোয়ার্টারে এনায়েত বাজার
চট্টগ্রাম ব্যুরো : এনায়েত বাজার ওয়ার্ড শেষ আটে জায়গা করে নিয়েছে মেয়র কাপ আন্তওয়ার্ড ফুটবল টুর্নামেন্টে। এ দলটি ১-০ গোলে উত্তর আগ্রাবাদ ওয়ার্ডকে পরাজিত করে। বিজয়ী দলের একমাত্র গোলদাতা রিংকু ম্যাচ সেরা নির্বাচিত হন। এম এ আজিজ স্টেডিয়ামে শেষ বাঁশি বাজার ১০ মিনিট পূর্বে চমৎকার এক হেডে রিংকু গোল করে স্বস্তি ফিরিয়ে আনে এনায়েত বাজার শিবিরে। দিনের অপর ম্যাচে উত্তর কাট্টলি ওয়ার্ড ২-১ গোলে গোসাইলডাঙ্গা ওয়ার্ডকে হারিয়ে উঠেছে প্রি-কোয়ার্টারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ