Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোয়ার্টার ফাইনালে ব্রাদার্স-রহমতগঞ্জ

| প্রকাশের সময় : ১৮ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ঘরোয়া ফুটবলের মৌসুম সুচক টুর্নামেন্ট ওয়ালটন ফেডারেশন কাপের শেষ আটে জায়গা করে নিলো রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ড সোসাইটি ও ব্রাদার্স ইউনিয়ন ক্লাব। ড্র করেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করলো তারা। গতকাল বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে টুর্নামেন্টের ‘ডি’ গ্রæপের ম্যাচে রহমতগঞ্জ গোলশূণ্য ড্র করে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে। ফলে চার পয়েন্ট নিয়ে গ্রæপ চ্যাম্পিয়ন হলো তারা। আর দুই পয়েন্ট পেয়ে রানার্সআপ হিসেবে নকআউট পর্বে নাম লেখালো ব্রাদার্স। ফলে গ্রæপের অন্য দল টিম বিজেএমসি ছিটকে পড়লো টুর্নামেন্ট থেকে। রহমতগঞ্জ নিজেদের প্রথম ম্যাচে বিজেএমসিকে হারিয়ে তিন পয়েন্ট পেয়েছিলো। একই দলের বিপক্ষে ব্রাদার্স ড্র করে এক পয়েন্ট পায়।
কাল ব্রাদার্স-বিজেএমসি ম্যাচে শুরু থেকেই দু’দল আয়েশি ভঙ্গি খেলে। ম্যাচে কারোনি গোল করার প্রবনতা দেখা যায়নি। যে কারণে কাঙ্খিত গোলের দেখাও মেলেনি। যদিও মাঝে মাঝে আক্রমণ-পাল্টা আক্রমণে গেছে দু’দলই।
ম্যাচের ৩৭ মিনিটে একটি পরিকল্পিত আক্রমণ করে রহমতগঞ্জ। এসময় মিডফিল্ডার রাশেদুল ইসলাম ডান পায়ের জোড়ালো শট নেন। যেটি কোন রকমে প্রতিহত করেন ব্রাদার্স গোলরক্ষক কামাল হোসেন টিটু। ম্যাচের ৬৭ মিনিটে ব্রদার্সের জোড়ালো আক্রমন প্রতিহত হয় রহমতগঞ্জের গোলপোস্টে লেগে। ব্রাদার্সের মিডফিল্ডার মিসবাহ প্রায় ২৫ গজ দূর থেকে জোড়ালো শটটি নিয়েছিলেন। কিন্তু ক্রসবার সেটিকে গোলে পরিণত হতে দেয়নি। নির্ধারিত সময়ে কোন গোল না হওয়ায় শেষ পর্যন্ত অমিমাংসিতভাবেই শেষ হয় খেলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ