Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যৌতুক না পেয়ে গৃহবধূকে পিটিয়ে হত্যা

প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : যৌতুকের দাবিতে তিনদিন অভুক্ত রেখে আমার বোনকে ওরা পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে। বোনের শরীরে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। অথচ গলায় কোন ফাঁসের দাগ না থাকলেও জান্নাতুল ফেরদৌস আতহত্যা করেছে বলে অপপ্রচার দিয়ে পালিয়ে গেছে ওর স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন।’ বোনের মৃতদেহ নিয়ে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে যাওয়ার পথে সাতক্ষীরার শ্যামনগরে গৃহবধূ জান্নাতুল ফেরদৌস (১৮) কে হত্যার ঘটনা এভাবেই বর্ণনা করছিলেন তার ভাই নাজমুল হোসেন।  জান্নাতুল ফেরদৌস শ্যামনগর উপজেলার চন্ডিপুর গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী ও কালিগঞ্জ উপজেলার মৌতলা ইউনিয়নের শেখপাড়ার রফিক শেখের মেয়ে।  জান্নাতুল ফেরদৌসকে হত্যার পর তার মৃত দেহ বৃহস্পতিবার রাতে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বারান্দায় রেখে পালিয়ে যায় রফিকুল ইসলামসহ তার পরিবারের সদস্যরা।
জান্নাতুল ফেরদৌসের ভাই নাজমুল হাসান আরো জানান, মাত্র দেড় মাস আগে রফিকুল ইসলামের সাথে তার বিয়ে হয়। বিয়ের সময় কোন দাবি না করলেও সম্প্রতি সে ৫০ হাজার টাকা যৌতুক দাবি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌতুক না পেয়ে গৃহবধূকে পিটিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ