Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বিল্লাল ৪ ও রহমত ৩ দিনের রিমান্ডে

বনানীতে ছাত্রী ধর্ষণ মামলা

| প্রকাশের সময় : ১৭ মে, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপের্টার : বনানীর হোটেলে দুই শিক্ষার্থী ধর্ষণ মামলার প্রধান আসামি সাফাত আহমেদের গাড়িচালক বিল্লালের চার এবং বডিগার্ড রহমত আলী ওরফে আবুল কালাম আজাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকা মহানগর হাকিম লস্কর সোহেল রানার আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে দুই আসামির রিমান্ড মঞ্জুর করেন। গতকাল ১০ দিনের রিমান্ড চেয়ে দুই আসামিকে আদালতে হাজির করেন ভিকটিম সাপোর্ট সেন্টারের তদন্ত কর্মকর্তা ইসমত আরা এমি। আসামিপক্ষের আইনজীবী হেমায়েতউদ্দিন মোল্লা জামিন আবেদনের শুনানিতে বলেন, দেহরক্ষী রহমত ১৪ মে থানায় আত্মসমর্পণ করে। এই বিবেচনায় তার জামিনের আবেদন করেন তিনি। ঢাকা মহানগর আদালতের পিপি আব্দুল্লাহ আবু আসামিদের কাছ থেকে তথ্য পাওয়ার সম্ভাবনা এবং এখনও একজন আসামি পলাতক আছে জানিয়ে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আদালতে বিল্লাল ও রহমত কারও সঙ্গে কোনও কথা বলেনি। আর রহমত আলী বারবারই গণমাধ্যম কর্মীদের কাছ থেকে মুখ লুকানোর চেষ্টা করে। আদালতে বাদীপক্ষে উপস্থিত ছিলেন আইনজীবী ফাইমিদা আক্তার।
গত সোমবার রাজধানীর নবাবপুরের ইব্রাহিম আবাসিক হোটেল থেকে সাফাত আহমেদের গাড়ি চালক বিল্লালকে গ্রেফতার করে র‌্যাব। সাফাতের বডিগার্ড রহমত আলী ওরফে আবুল কালাম আজাদকে  গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল। এর আগে গত ১১ মে রাতে সিলেট শহরের একটি বাড়ি থেকে সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে গ্রেফতার করে পুলিশ। তারা দু’জনই বর্তমানে রিমান্ডে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ