Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

চ্যাম্পিয়নশিপ লিগে ওয়ারী

| প্রকাশের সময় : ১৫ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : সাইফ পাওয়ারটেক সিনিয়র বিভাগ ফুটবল লিগ রানার্সআপ হয়ে চ্যাম্পিয়নশিপ লিগে খেলা নিশ্চিত করেছে ঐতিহ্যবাহী ওয়ারী ক্লাব। গতকাল কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে লিগের দশম রাউন্ডের গুরুত্বপূর্ণ ম্যাচে তারা ১-০ গোলে হারায় যাত্রাবাড়ী ক্রীড়া চক্রকে। ম্যাচের ৭৬ মিনিটে টিটুর শট গোলপোষ্টে লেগে ফেরত আসলেও ফিরতি বলে টোকা দিয়ে গোল করেন ওয়ারীর অনিক (১-০)। পিছিয়ে থেকে যাত্রাবাড়ী গোল শোধে মরিয়া হয়ে একের পর এক আক্রমণ চালালেও শেষ পর্যন্ত সফল হয়নি। ফলে একমাত্র গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের। এই জয়ে ওয়ারী ১০ ম্যাচ শেষে সাত জয়, এক  ড্র, ও দুই হারে ২২ পয়েন্ট পেয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে থেকে চ্যাম্পিয়নশিপ লিগে ওঠেছে। যাত্রাবাড়ী সমান ম্যাচে পাঁচ জয়, দুই  ড্র ও তিন হারে ১৭ পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয়স্থানে জায়গা পেল। ২৩ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রাখা স্বাধীনতা ক্রীড়া সংঘের বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে খেলা আগেই নিশ্চিত হয়েছে।
বিভাগীয় কমিশনার গোল্ডকাপ
স্পোর্টস রিপোর্টার : ঢাকা বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ড্র করেছে গোপালগঞ্জ ও রাজবাড়ী জেলা। গতকাল ফরিদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটি গোলশূণ্য ড্র হয়। মঙ্গলবার একই ভেন্যুতে মুখোমুখি হবে গোপালগঞ্জ ও রাজবাড়ী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ