Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচের টিকিট শেষ!

| প্রকাশের সময় : ১৪ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ২০১৫ বিশ্বকাপের পর থেকেই বাংলাদেশের ‘চিরপ্রতিদ্ব›দ্বী’ হিসেবে ট্যাগ লেগে গেছে ইংল্যান্ডের গায়ে। সেই ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য চ্যাম্পিয়নস ট্রফির উদ্বোধনী ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ইংলিশরা। সকলেরই জানা, বহুসংখ্যক বাংলাদেশি প্রবাসীর বাস সেখানে। আর তাইতো ভার-পাকিস্তানের মত হাইভোল্টেজ ম্যাচের বদলে সবার আগে শেষ হয়ে গেছে বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচের টিকিটই! টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে আগামী ১ জুন ওভালে স্বাগতিক ইংল্যান্ডের মোকাবেলা করবে টাইগাররা।
সাপ্তাহিক ছুটির দিনে হওয়ায় ২৪ হাজার ধারণ ক্ষমতাসম্পন্ন স্টেডিয়ামের ম্যাচটিকে ঘিরে দর্শকদের আগ্রহ বেশি বলে ধারণা করা হচ্ছে। চ্যাম্পিয়নস ট্রফিতে বাংলাদেশ এর আগে ২০০০ সালে একবারই ইংল্যান্ডের বিপক্ষে খেলেছে। তখন অবশ্য টুর্নামেন্টটা আইসিসি নক-আউট ট্রফি নামেই পরিচিত ছিল। প্রায় দেড় যুগ পর আবারও ওই টুর্নামেন্টে দেখা যাবে বাংলাদেশ-ইংল্যান্ড এর জমজমাট লড়াই।
সর্বশেষ ২০১৫ বিশ্বকাপে ইংল্যান্ডকে বিদায় করে প্রথমবারের মত বাংলাদেশ উঠেছিল কোয়ার্টার ফাইনালে। গত অক্টোবরে বাংলাদেশের মাটিতে ওয়ানডে সিরিজেও দুই দল তীব্র প্রতিদ্ব›িদ্বতা করেছে। টেস্ট সিরিজেও ছিল সমতা। তবে এই টুর্নামেন্টে ভারতের ম্যাচগুলোর টিকিটের চাহিদা সবচেয়ে বেশি পরিলক্ষিত হচ্ছে। গ্রæপ পর্বে ভারতের সবগুলো ম্যাচের টিকিটও শেষ হয়ে গেছে। তিনটি ভেন্যুতে চ্যাম্পিয়নস ট্রফির ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ