Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ইউপি নির্বাচন গ্রহণযোগ্য করে জনগণের আস্থা ফিরিয়ে আনুন -আব্দুল লতিফ নেজামী

প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : চলতি ইউনিয়ন পরিষদ নির্বাচন নিরপেক্ষভাবে অনুষ্ঠিত করে নির্বাচনের প্রতি জনগণের আস্থা ফিরিয়ে আনার দাবি জানিয়েছেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির মহাসচিব ও ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ নেজামী। এ সময় সরকারে প্রতি ৯ দফা দাবী জানিয়ে মাওলানা আব্দুল লতিফ নেজামী বলেন, দেশে ক্রান্তিকাল চলছে।
সকলের কাছে গ্রহনযোগ্য পন্থায় নির্বাচন অনুষ্ঠানের মাধ্যমে রাজনৈতিক স্থিতিশীলতা ফিরিয়ে আনুন। চলতি ইউনিয়ন পরিষদ নির্বাচন নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত করে নির্বাচনের প্রতি জনগনের আস্থা ফিরিয়ে আনুন। তিনি আরো বলেন, দেশে রাজনৈতিক অস্থিতিশীলতা চলছে, আইন শৃংখলা পরিস্থিতি অবনতি ঘটেছে। দেশে ঘুষ দূর্নীতিতে নিন্ম পর্যায়ে বিস্তৃত। এ অবস্থায় আলেম উলামাদের নেতৃত্বে দেশে ইসলামী সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠার কোন বিকল্প নেই।  
বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহ নগরীর ইতিকথা সেন্টারে নেজামে ইসলাম পার্টির বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবী জানান।
এ সময় জেলা নেজামে ইসলাম পার্টির সভাপতি হাফেজ মাওলানা আবু তাহের খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি মাও.আব্দুর রশিদ মুজমদার, অর্থ সচিব অধ্যাপক এহতেশাম সারোয়ার, সংগঠন সচিব আ.ক.ম আশরাফুল হক, মুফতি জিয়াউল হক মুজমদার, জেলার নেতা মাও.মতিউর রহমান, মাও.খাইরুল ইসলাম, মুফতি নূরুজ্জামান ফারুকী, মুফতি শরীফুর রহমান, মাষ্টার ফজলুর রহমান প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন গ্রহণযোগ্য করে জনগণের আস্থা ফিরিয়ে আনুন -আব্দুল লতিফ নেজামী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ