Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেয়াল ধসে নিহত ২৬

| প্রকাশের সময় : ১৩ মে, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ভারতের রাজস্থান রাজ্যের ভরতপুরে একটি বিয়ের অনুষ্ঠান চলাকালে প্রচÐ ঝড়ে দেয়াল ধসে পড়ে ২৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৮ জন। গত বুধবার রাতে এ ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে ১১ পুরুষ, সাত নারী ও চার শিশু রয়েছে বলে রাজস্থানের পুলিশ সুপার অনিল তাঙ্ক জানিয়েছেন। তিনি জানান, দেয়ালটি ৯০ ফুটের মতো লম্বা এবং ১২ থেকে ১৩ ফুট উঁচু ছিল। পুলিশ বলছে, ভরতপুর জেলায় বুধবার রাতে একটি বাড়ির ওয়েডিং হলে অনুষ্ঠান চলছিল। সেই সময় ওই অঞ্চলে প্রচÐ ঝড় শুরু হয়। এ সময় বিয়ের অনুষ্ঠানের লোকজন ওই দেয়ালসংলগ্ন একটি ছাউনির নিচে আশ্রয় নেন। কিন্তু হঠাৎ করেই দেয়ালটি ধসে পড়ে। এনডিটিভি।
নারী ঘাতক গ্রেফতারে অভিযান গুয়াতেমালায়
ইনকিলাব ডেস্ক : গুয়াতেমালার নিরাপত্তা বাহিনী ভাড়াটে নারী গুপ্তঘাতক নেত্রীকে গ্রেফতারে দেশব্যাপী অভিযান শুরু করেছে। সে কারাগার থেকে পালানোর পর তারা এ অভিযান শুরু করে। কারাগারে সে ৯৪ বছরের সাজা ভোগ করছিল। জাতীয় পুলিশ বাহিনীর প্রধান নেরি রামোস জানান, ৪৫ বছর বয়সী মেরিক্সা লিমুস নামের এ নারী ঘাতককে খুঁজে বের করতে দেশটির সব থানাকে গত বৃহস্পতিবার সতর্ক করা হয়েছে। গুয়াতেমালা সিটির উত্তরের একটি সামরিক কারাগার থেকে পালিয়ে যাওয়ার পর এ সতর্কতা জারি করা হয়। তিনি বলেন, এ ঘাতককে গ্রেফতারে দেশব্যাপী সতর্কতা জারি করা হয়েছে এবং তাকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। এএফপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ