Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বনানী থানায় ধর্ষণ মামলা

| প্রকাশের সময় : ১০ মে, ২০১৭, ১২:০০ এএম


অভিযুক্ত সাদমান পিকাসো রেস্টুরেন্টের মালিকের ছেলে নয়
বিশেষ সংবাদদাতা : রাজধানীর বনানীতে দ্য রেইন ট্রি হোটেলে  সংঘটিত দুই তরুণীকে (২৩) ধর্ষণ মামলার প্রধান তিন আসামির মধ্যে দু’জনের প্রকৃত পরিচয় নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। দুই জনের মধ্যে একজন সাদমান সাকিফ পিকাসো রেস্টুরেন্টের মালিকের ছেলে নয় বলে পুলিশ জানতে পেরেছে। তার পিতার মোহাম্মদ হোসাইন জনি রেগনাম গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক। সাদমান সাকিফ ইভেন্টম্যানেজমেন্ট একই কোম্পানীর পরিচালক। পুলিশ জানায়, সাদমান সাকিফ নিজেই গুলশানের তেজগাঁও লিঙ্ক রোডের রহমান রেগনাম সেন্টারের পিকাসো রেস্টুরেন্টের মালিকের ছেলে বলে পরিচয় দিয়েছিল ভিকটিমদের কাছে। এ প্রসঙ্গে পিকাসো রেস্টুরেন্টের অ্যাডমিন ও এইচআরের দায়িত্বে থাকা ফুড অ্যান্ড বেভারেজ ম্যানেজার সুমন সাংবাদিকদের জানান, একাধিক গণমাধ্যমে প্রকাশিত হয়েছে সাদমান পিকাসো রেস্টুরেন্টের মালিক সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীর ছেলে। কিন্তু এটা সত্যি নয়। সাকিফ রেগনাম গ্রæপের মালিকের ছেলে।  রেগনাম গ্রæপের সঙ্গে পিকাসো রেস্টুরেন্টের কোনো সম্পর্ক নেই। পিকাসো রেস্টুরেন্টের মালিক মাসুদ উদ্দিনের ছেলে অস্ট্রেলিয়ায় থাকেন।
মামলার প্রথম আসামি সাফাত আহমেদের (২৬) বাবা দিলদার আহমেদ আপন জুয়েলার্সের মালিক এই তথ্য ইতোমধ্যে বিভিন্ন গণমাধ্যমের কল্যাণে সবাই জেনেছেন। তার বাড়িতে গতকাল পুলিশ অভিযান চালিয়েছে। দিলদার আহমেদ এসময় সাংবাদিকদের সাথে কথাও বলেছেন। দ্বিতীয় আসামি নাঈম আশরাফের (৩০) প্রকৃত পরিচয় নিয়েও বিভ্রান্তি ছড়ানো হয়েছে। নাঈম নিজেকে সরকারের এক প্রভাবশালী মন্ত্রীর ছেলে বলে পরিচয় দিয়েছিল ভিকটিমদের কাছে। কিন্তু প্রকৃতপক্ষে সে ওই মন্ত্রীর ছেলের বন্ধু। পুলিশের একজন কর্মকর্তা বলেন, সম্ভবত এই দুজন ভিকটিমদের (নির্যাতিত দুই ছাত্রী) সাথে মিথ্যা পরিচয়ে পরিচিত হয় এবং বন্ধুত্ব গড়ে তোলে। সে কারনেই তাদের পরিচয় সম্পর্কে ভিকটিমরা প্রাথমিকভাবে ভুল তথ্য দিয়ে থাকতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ