Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কামরুলের হ্যাটট্রিকে ইনকিলাবের উড়ন্ত সূচনা

| প্রকাশের সময় : ১০ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : মার্সেল-বিএসজেসি মিডিয়া ফুটবল টুর্নামেন্টে কামরুল হাসানের হ্যাটট্রিকে উড়ন্ত সূচনা করেছে দৈনিক ইনকিলাব। গতকাল সকালে শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে দিনের তৃতীয় ম্যাচে ইনকিলাব ৩-০ গোলে হারায় জিটিভি কে। হ্যাটট্রিক করার সুবাদে বিজয়ী দলের কামরুল ম্যাচ সেরার পুরস্কার পান। এর আগে প্রথম ম্যাচে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ২-০ গোলে রাইজিং বিডিকে হারিয়ে শেষ আটে উঠে। বিজয়ী দলের সাগর ম্যাচ সেরা নির্বাচিত হন। দ্বিতীয় ম্যাচে এটিএন বাংলা গোলশূণ্য ড্র করে নিউজ বাংলাদেশ ডটকমের বিপক্ষে। এটিএন বাংলার রাজিব ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার জিতে নেন। দিনের চতুর্থ ম্যাচে চ্যানেল আই ১-০ গোলের জয় পায় বিডি নিউজের বিপক্ষে। এ জয়ে তারা নিশ্চিত করে কোয়ার্টার ফাইনাল। বিজয়ী দলের মাসুম ম্যাচ সেরা হন। পঞ্চম ম্যাচে এসএ টিভি ৩-০ গোলে যমুনা টিভিকে হারিয়ে শেষ আটে উঠে। ম্যান অব দ্য ম্যাচের পুরষ্কার পান এসএ টিভির বাবু। এবং দিনের শেষ ম্যাচে জাহিদের হ্যাটট্রিকে বৈশাখী টিভি ৪-১ গোলের বড় ব্যবধানে হারায় ডেইলি স্টারকে। ফলে তাদেরও জায়গা হয় কোয়ার্টার ফাইনালে। বৈশাখীর জাহিদ ম্যাচ সেরা নির্বাচিত হন।
আজ সকাল সোয়া ৮টায় ঢাকা ট্রিবিউন-নিউজ বাংলাদেশ, ৯টায় বিডিনিউজ-মানবকন্ঠ, পৌনে ১০টায় কালেরকন্ঠ-রাইজিং বিডি, সাড়ে ১০টায় আরটিভি-ইন্ডিপেন্ডেন্ট, সোয়া ১১টায় ইনকিলাব-মানবজমিন ও দুপুর ১২টায় বাংলাদেশ প্রতিদিন-জাগো নিউজ ডটকম মোকাবেলা করবে। বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির (বিএসজেসি) ব্যবস্থাপনায় এবং ওয়ালটন গ্রæপের পৃষ্ঠপোষকতায় এই টুর্নামেন্টে দেশের শীর্ষস্থানীয় ২৪ টি মিডিয়া হাউজ আট গ্রæপে ভাগ হয়ে রাউন্ড রবীন লিগ পদ্ধতিতে খেলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ