Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আয়ারল্যান্ডে বাংলাদেশ দল

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ইংল্যান্ডের সাসেক্সে ১০ দিনের কন্ডিশনিং ক্যাম্প করার পর ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে গতকাল আয়ারল্যান্ড পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। ওয়ানডে অধিনায়ক মাশরাফি মুর্তজা বাদে ত্রিদেশীয় সিরিজের স্কোয়াডে থাকা বাকী ১৭জন ক্রিকেটারই সাসেক্স থেকে পাড়ি জমিয়েছেন বেলফাস্টে। যাত্রা পথে প্রযুক্তিগত সমস্যা হওয়ায় বিলম্বিত হয় বাংলাদেশ দলের আয়ারল্যান্ড যাত্রায়! যার ফলশ্রæতিতে নির্ধারিত সময়ের বেশ খানিকটা সময় পর আয়ারল্যান্ডে পৌঁছায় মুশফিক-তামিমরা। বাংলাদেশ সময় অনুযায়ী বিকাল ৪.২০ মিনিটে আয়ারল্যান্ডের বেলফাস্ট আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে টাইগারদের বহণ করা বিমানটি।
পারিবারিক কারণে দেশে ফেরার ফলে জাতীয় দলের সাথে সাসেক্সে যোগ দিতে পারেননি মাশরাফি মুর্তজা। তবে আজ সন্ধ্য নাগাত দলের সাথে সরাসরি আয়ারল্যান্ডে যোগ দিবেন নড়াইল এক্সপ্রেসখ্যাত জাতীয় দলের ডানহাতি এ পেসার বলে বিসিবি সূত্রে জানা গেছে।
স্বাগতিক আয়ারল্যান্ড, নিউজিল্যান্ড ও বাংলাদেশের অংশগ্রহণে চলতি মাসের ১২ তারিখ থেকে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। টুর্নামেন্টের উদ্বোধনি ম্যাচেই স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে লড়বে বাংলাদেশ ক্রিকেট দল। ত্রিদেশীয় সিরিজের মূল পর্ব শুরুর আগে নিজেদের শেষ মুহূর্তের প্রস্তুতি সম্পন্ন করতে একটি প্রস্তুতি ম্যাচও খেলবে মাশরাফিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ