Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জিপিএইচ ইস্পাত সাঁতার

| প্রকাশের সময় : ৭ মে, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : পাঁচলাইশস্থ জাতিসংঘ পার্ক সুইমিংপুলে সিজেকেএস জিপিএইচ ইস্পাত সাঁতার প্রতিযোগিতায় দলগত ভাবে ২২ পয়েন্ট ব্রাদার্স ইউনিয়ন চ্যাম্পিয়ন এবং ১৭ পয়েন্ট নিয়ে এমএইচ স্পোর্টিং ক্লাব রানার্স আপ হয়েছে। এছাড়া ১৪ পয়েন্ট পেয়ে তৃতীয় স্থান পেয়েছে রিজেন্সি স্পোর্টস ক্লাব। ব্যক্তিগত ব্রাদার্স ইউনিয়নের অমিত হাসান, মোকলেছুর রহমান এবং এমএইচ স্পোর্টিং ক্লাবের ওয়াহিদুল ইসলাম এরা ৯ পয়েন্ট পেয়ে সেরা সাঁতারু নির্বাচিত হয়েছেন। অনুর্ধ্ব-১৫ বছরের ৫০, ১০০ ও ২০০ মিটারে ব্রাদার্সের অমিত হাসান প্রথম, অনুর্ধ্ব-১৬-২০ বছরের ৫০, ১০০ ও ২০০ মিটারে ব্রাদার্স ইউনিয়নের মোকলেছুর রহমান প্রথম, অনুর্ধ্ব-২১-২৫ বছরের ৫০ ১০০ ও ২০০ মিটারে এমএইচ স্পোর্টস ক্লাবের ওয়াহিদুল ইসলাম প্রথম, উর্ধ্বে-২৬ বছরের ৫০ ও ১০০ মিটারে এমএইচ স্পোর্টিং ক্লাবের উজ্ঞজয় মার্মা প্রথম এবং ২০০ মিটারে রিজেন্সি স্পোর্টিং ক্লাবের সাকিব প্রথম স্থান পেয়েছেন। প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি সিটি মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন পুরস্কার বিতরণ করেন। এতে বিশেষ অতিথি ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান জিপিএইচ গ্রæপের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল।

সিজেকেএস ব্যাডমিন্টন
চট্টগ্রাম ব্যুরো : সিজেকেএস জেলা ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপে মহিলা এককের সেমি ফাইনালে লিজা ব্যাডমিন্টন একাডেমির ফারজানা সরাসরি (২-০) সেটে টিএনবি’র আইনানকে, টিএনবি’র তিশি চৌধুরী সরাসরি সেটে লিজা ব্যাডমিন্টন একাডেমির রিয়াকে পরাজিত করে ফাইনালে উঠেছে। এছাড়া মহিলা দ্বৈতের সেমি ফাইনালে লিজা ব্যাডমিন্টন একাডেমির ফারজানা-রিয়া জুটি সরাসরি সেটে টিএনবিএ’র লাবিবা-আইমান জুটিকে, টিএনবিএ’র তিশি-আইনান জুটি সরাসরি সেটে একই দলের সাদিয়া-সালমা জুটিকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়। পুরুষ এককে কেডিএস’র সিবগাত সরাসরি সেটে একই দলের সায়েমকে, আকিব সরাসরি সেটে জুম্মানকে, কেডিএস’র মাইনুল সরাসরি সেটে ইমরাজকে পরাজিত করে সেমি-ফাইনালে নাম লেখায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ