Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামের সহজ জয়

| প্রকাশের সময় : ৬ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : এটিএন বাংলা গোল্ডকাপ জাতীয় হকি প্রতিযোগিতায় সহজ জয় পেয়েছে চট্টগ্রাম জেলা। অন্য ম্যাচগুলোতে জিতেছে কুড়িগ্রাম, ময়মনসিংহ ও ঢাকা শিক্ষা বোর্ড। গতকাল মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম ৬-১ গোলে হারায় নারায়ণগঞ্জকে। বিজয়ী দলের ওমর ফারুক হ্যাটট্রিক করেন। এছাড়া শহীদুল, জয় চক্রবর্তী  ও মোর্শেদুল একটি করে গোল পান। নারায়ণগঞ্জের মেহেদী এক গোল শোধ দেন। প্রথম ম্যাচ কুড়িগ্রাম ৪-০ গোলে হারায় সাতক্ষীরাকে। কুড়িগ্রামের আরাফাত দু’টি এবং কামরুল ও রাব্বি একটি করে গোল করেন। একই ভেন্যুতে দিনের তৃতীয় ম্যাচে ময়মনসিংহ ৪-১ গোলের জয় পায়  ঠাকুরগাঁওয়ের বিপক্ষে। ময়মনসিংহের রাহাত দু’টি এবং সৈকত ও  মাসুক একটি করে গোল করেন। ঠাকুরগাঁওয়ের সাদ্দাম  এক গোল শোধ দেন।  দিনের শেষ ম্যাচে ঢাকা শিক্ষা বোর্ড ২-০ গোলে হারায় ফরিদপুর জেলাকে। বিজয়ী দলের পরিমল মার্ডি ও রোহান সাব্বির  একটি করে গোল করেন।

সিজেকেএস সাঁতার শুরু
চট্টগ্রাম ব্যুরো : সিজেকেএস’র ব্যবস্থাপনায় জিপিএইচ ইস্পাতের পৃষ্ঠপোষকতায় আজ থেকে শুরু হচ্ছে সাঁতার প্রতিযোগিতা। জাতিসংঘ পার্ক সুইমিং পুলে অনুর্ধ্ব-১৫ বছর, ১৬-২০ বছর, ২১-২৫ বছর ও ২৬ বছরের ঊর্ধ্বে এ চার ক্যাটাগরিতে ৫০, ১০০ ও ২০০ মিটার ফ্রি স্টাইল ইভেন্টে ২০টি দল অংশ নিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ