Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভারে যাত্রীবাহী বাসে দুর্ধর্ষ ডাকাতি

| প্রকাশের সময় : ৫ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার: ঢাকার সাভারে একটি চলন্ত যাত্রীবাহী বাসে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এসময় বাসের সকল যাত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা সিটের সাথে বেঁধে কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করেছে। গতকাল (বৃহস্পতিবার) ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের ব্যাংক টাউন এলাকায় রাজশাহী চাঁপাই থেকে ঢাকা উদ্দেশ্যে ছেড়ে আসা রজনীগন্ধা পরিবহনে এ ডাকাতির ঘটনা ঘটে।
বাস যাত্রীরা জানায়, রাজশাহী চাঁপাই থেকে প্রায় ৩০/৩৫ জন বাস যাত্রী ঢাকার গাতবলী আসার জন্য রাতে রওয়া দেয়। এসময় বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের ব্যাংক টাউন এলাকায় পৌছলে বাসে যাত্রীবেসে থাকা ডাকাতরা অস্ত্রের মুখে সকল যাত্রীকে সিটের সাথে হাত পা বেঁধে নগদ টাকা ও মোবাইল ফোনসহ কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করে বাসটি ব্যাংক টাউন এলাকায় ফেলে রেখে পালিয়ে যায়। ডাকাতরা হামলায় বাসের অন্তত ১০ জন যাত্রী আহত হয়েছে। ডাকাতরা এসময় ওই বাসে থাকা তিন জন নারীকে লাঞ্ছিত করে বলেও অভিযোগ করেন বাস যাত্রীরা। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে বাসটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। আহত যাত্রীরা সাভারের বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ