Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়-মোহাম্মদ নাসিম

প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়, তৃণমূলের মানুষ উন্নয়নের স্বাদ পায় উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ইউনিয়ন পর্যায়ে শক্তিশালী স্থানীয় সরকার প্রতিনিধি নির্বাচিত হলে উন্নয়নের কাজ আরো গতি পাবে। উন্নয়ন ও জনগণের ভালোবাসা নিয়ে ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা বিজয়ী হবে। তবে তিনি সম্প্রতি অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনের মতো ইউনিয়ন পরিষদের নির্বাচনও সুষ্ঠু, শান্তিপূর্ণ এবং অবাধ ও নিরপেক্ষ হবে বলে মন্তব্য করেছেন।
গতকাল বৃহস্পতিবার বিকেলে নির্বাচনী এলাকা কাজীপুরের বিভিন্ন স্থানে উন্নয়ন প্রকল্প পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের তিনি এ কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বেগম লায়লা নাসিম, পানি উন্নয়ন বিভাগের নির্বাহী প্রকৌশলী সৈয়দ হাসান ইমাম, স্বাস্থ্য প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী মনিরুজ্জামান মিয়া, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী এ এস এম মাহফুজুল হোসেন, সিভিল সার্জন ডা. শহিদ মো. সাদেকুল ইসলাম, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক শাহীন হাসান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়-মোহাম্মদ নাসিম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ