Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনী জেলা যুবলীগের সম্মেলন দিদার সভাপতি শুসেন সম্পাদক

প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ফেনী জেলা সংবাদদাতা : গত ২ মার্চ বিকালে ফেনী শহরের পাইলট হাই স্কুল মাঠে জেলা যুবলীগ সম্মেলন অনুষ্ঠিত হয়। ১৯৯৬ সালের পর ফেনীতে যুবলীগের আর কোন সম্মেলন হয়নি। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক এপিএস আলাউদ্দিন চৌধুরী নাসিম, যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, যুগ্ম সম্পাদক মঞ্জুর আলম শাহীন, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত সহ ঢাকা মহানগরী নেতৃবৃন্দ। সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন। যুবলীগ চেয়ারম্যানের পক্ষে নির্বাচন পরিচালনা করেন প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত। এ সময় কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় সভাপতি পদে জেলা যুবলীগের আহবায়ক ও দাগনভূঁঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন এবং সাধারণ সম্পাদক পদে যুগ্ম আহবায়ক শুসেন চন্দ্র শীল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। সভাপতি সম্পাদককে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেয় কেন্দ্রীয় কমিটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনী জেলা যুবলীগের সম্মেলন দিদার সভাপতি শুসেন সম্পাদক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ