Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে আল-ইসলাহ সভাপতির পিতার ইন্তেকালবিভিন্ন মহলের শোক

প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : বিশ্বনাথ উপজেলা আল-ইসলাহ সভাপতি ও কুরুয়াবাজার আলিম মাদরাসার উপাধ্যক্ষ মাও. আখতার আলীর পিতা শেখ নফাত আলী (৮৫) ইন্তেকাল করেছেন। গতকাল বৃহষ্পতিবার সকাল সাড়ে ৭টায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
বৃহস্পতিবার বেলা আড়াইটায় জানাযার নামাজ শেষে বিশ্বনাথ সদর ইউনিয়নের দন্ডপানিপুর গ্রামস্থ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাযায় ইমামতি করেন মরহুমের ছেলে উপাধ্যক্ষ মাও. আখতার আলী ও দোয়া পরিচালনা করেন মুফতি একেএম মনোওর আলী। আখতার আলীর পিতার মৃত্যুতে বাংলাদেশ আঞ্জুমানে আল-ইসলাহ, জমিয়াতুল মোদার্রেছীন, তালামিযে ইসলামিয়া বিশ্বনাথ উপজেলা শাখাসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠন গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
জানাযার নামাজে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহ মহাসচিব অধ্যক্ষ একেএম মনোওর আলী, সৎপুর কামিল মাদরাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মাও. আবু জাফর মো. নোমান, বিশ্বনাথ ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাও. নু’মান আহমদ, বিশ্বনাথ আল-ইসলাহ সাধারণ সম্পাদক মো. ফয়জুল ইসলাম, মাও. লুৎফুর রহমান, মাও. ছাদিকুর রহমান শিবলী, মাও. ছাদিকুর রহমান, মাও. আবদুর রব, মাও. আবদুল মুমিন, মাও, হাবিবুর রহমান, মাও. মাহবুবুল ইসলাম আঙ্গুর, বিশ্বনাথ দক্ষিণ উপজেলা তালামীয সভাপতি মোহাম্মদ আবুল কাসেম, সাধারণ সম্পাদক আবদুল মোক্তাদির ফয়ছল, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজ ময়নুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবু সালেহ, তালামীয বিশ্বনাথ উত্তর উপজেলা সাধারণ সম্পাদক কাওছার আহমদ প্রমুখ।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বনাথে আল-ইসলাহ সভাপতির পিতার ইন্তেকালবিভিন্ন মহলের শোক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ