Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় সবুজ হত্যা মামলায় ২ জনের ফাঁসি

প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : কুষ্টিয়ার দৌলতপুরের দিঘলকান্দী গ্রামের আলোচিত সবুজ হত্যা মামলায় দুই আসামির ফাঁসির আদেশ দিয়েছে আদালত। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় কুষ্টিয়া জজকোর্টের অতিরিক্ত জেলা ও দায়রা জজ রেজা মো. আলমগীর এ রায় ঘোষণা করেন।
রায়ের দন্ডপ্রাপ্তরা হলেন, দিঘলকান্দী গ্রামের আমির উদ্দীনের ছেলে রুবেল এবং একই এলাকার মুরার ছেলে সুজন।
মামলা সূত্রে জানা যায়, ২০১১ সালের ৯ সেপ্টেম্বর মাসে রুবেল ও সুজন মোটরসাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে নিহত সবুজকে বাড়ি থেকে ১২ কিলোমিটার দূরে মিরপুর বাজারে পলিথিন কেনার কথা বলে ডেকে নিয়ে যায়। পরবর্তীতে মিরপুর রেললাইনের পাশে সবুজের লাশ পাওয়া যায়। তথ্য প্রমাণ সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় বিচারক রুবেল ও সুজনকে ফাঁসির আদেশ দেন। বাদী পক্ষের হয়ে মামলা পরিচালনা করেন কুষ্টিয়া আদালতের পিপি (পাবলিক প্রসিকিউটর) অনুপ কুমার নন্দী ও বাদীর ব্যক্তিগত আইনজীবী খন্দকার সিরাজুল ইসলাম। পিপি (পাবলিক প্রসিকিউটর) অনুপ কুমার নন্দী বলেন, আসামিদের দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দী ও মামলার সাক্ষ্য প্রমাণে আসামিদের বিরুদ্ধে দায়ের করা অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমাণিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়ায় সবুজ হত্যা মামলায় ২ জনের ফাঁসি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ